ad720-90

আপনার গুগোল ড্রাইভের স্টোরেজ আনলিমিটেড করে নিন। No ( .edu) আইডি খোলার ঝামেলা


গুগোল ফাইল স্টোর করতে করতে হয়তোবা আপনার ইতিমধ্যেই 15gb  ফুল হয়ে গেছে । আপনি চাচ্ছেন এই স্টোরেজটা  বাড়াতে  কিন্তু কোনোভাবেই তা সম্ভব হচ্ছে না।  হয়তো এর মধ্যে আপনি ফেসবুকে অনেক চটকদার বিজ্ঞাপন দেখে ফেলেছেন।  যেখানে আপনাকে আনলিমিটেড স্টোরেজের প্রতিশ্রুতি দেওয়া হয়  যার বিনিময় দাম ভেদে   100 থেকে 1000 টাকা পর্যন্ত নেওয়া হয়।  কিন্তু আপনি  তা  ক্রয় করার সাহস পাচ্ছেন না ভাবছেন যদি টাকা মেরে দেয়,  আর নয় সে রকম চিন্তা আমি আপনাদের দেখিয়ে দিচ্ছি কিভাবে আপনার ড্রাইভে আনলিমিটেড শেয়ার    ড্রাইভ যুক্ত করে নিবেন।

এটি একটি অতি সহজ ট্রিকস।  আপনারা অনেকেই হয়তো বা জানেন আমি কি নিয়ে কথা বলতে চাচ্ছি। এটা শুধু তাদের জন্য যেন তারা এই পেজে নানা চটকদার বিজ্ঞাপনের প্রতারিত না হয়।  তো চলুন শুরু করা যাক

 প্রথমে নিচের লিঙ্ক থেকে  উক্ত সাইটে যাবেন ।

LINK

তারপর যথাস্থানে  আপনি ড্রাইভের নাম কি দিতে চান। তা দিবেন।  কোন  ড্রাইভ এ  শেয়ার ড্রাইভটি  যুক্ত  করতে চান সেই মেইলটি দিবেন । এরপর  যেকোনো একটি ডোমেইন সিলেক্ট করুন।  আপনার ইচ্ছা।  ব্যাস এটুকুই।  এবার ক্যাপচা পুরন করুনঃ  আর GET  বাটন  টিতে ক্লিক করে দিন।  ব্যাস এবার আপনার গুগল ড্রাইভে গিয়ে চেক করুন  দেখতে পাবেন একটি শেয়ার ড্রাইভ যুক্ত হয়ে গেছে। 

 আজ এই পর্যন্তই । আবার আসবো আপনাদের সাথে নতুন কোন দিন নতুন কোন ট্রিক্স নিয়ে।  সাথে আপনাদের যদি পিসি সফটওয়্যার  বা কম্পিউটার জনিত  যে কোন সমস্যা থেকে থাকে কমেন্ট বক্সে অথবা ফেসবুকে মেসেজ করে জানাতে পারেন নিশ্চিত  সাহায্য করার চেষ্টা করবো । এছাড়াও পরের পোস্টে কোন  কি বিষয়ের উপরে চান তা আমাকে জানান।ফিরে আসছি নতুন কোন পোস্টে নতুন কোন  ট্রিক্স  নিয়ে ততদিন ভালো থাকুন, সুস্থ থাকু্‌ ঘরে থাকুন।

 

 যে কোন সমস্যায় ফেসবুকে মেসেজ করতে পারেন





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar