ad720-90

আপনি কি ভাবে ওয়ার্ডপ্রেস ব্লগ পরিচালনা করবেন? বিস্তারিত সহ দেখুন


স্বাগতম 🌷💝
আজ বেশ কয়েক দিন পরে নতুন না আবার নতুন যারা যানেনা তাদের জন্য তো নতুন তাই নয় কি ৷
যাই হোক মুল পোস্টে চলে যাই ৷
🎫👇📝
আপনি কীভাবে ওয়ার্ডপ্রেস ব্লগিংয়ের মাধ্যমে অর্থ উপার্জন করবেন তা জানতে চান? আপনি কি ব্লগে পোস্ট করতে জানেন? চিন্তা করবেন না আমরা ওয়ার্ডপ্রেস ব্লগ থেকে কীভাবে পোস্ট করতে হয় তা শিখিয়ে দেব।

একটি BLOG কি?

একটি ব্লগ একটি সামাজিক সম্প্রদায়। যেমন ওয়েবসাইট। একটি ওয়েব ব্লগের মাধ্যমে আপনি নিজের জীবন কাহিনী, ব্যবসায়ের অভিজ্ঞতা, বিভিন্ন তথ্য ভাগ করে নিতে পারেন। যা বিশ্ব দেখবে। এটির সাহায্যে আপনি নিজেকে বিভিন্ন উপায়ে প্রসারিত করতে পারেন।

এই ছবিতে পোস্ট করার সব অপশন গুলা ফুটিয়ে তোলা আছে ৷ ♨ছবি কালেক্টঃ ট্রিকবিডির wp post page

কিভাবে একটি BLOG ওয়েবসাইট দিয়ে উপার্জন করবেন?

আপনি একটি তথ্যবহুল ব্লগ তৈরি করে এবং আপনার গবেষণা বা গবেষণা তথ্য লোকদের কাছে বিতরণ করে উপার্জন করতে পারেন। এমন অনেক বিজ্ঞাপনদাতা আছেন যারা আপনার ওয়েবসাইটে বিজ্ঞাপন দিতে পারেন। ফলস্বরূপ, আপনার ওয়েবসাইটে যে কোনও দর্শনার্থী আপনার সরবরাহিত তথ্য দেখার সময় একটি প্রচার বিজ্ঞাপনও দেখতে পাবে। যার মাধ্যমে আপনার উপার্জন উত্পন্ন হবে।

আপনার WORDPRESS BLOG সাইটে কীভাবে একটি পোস্ট করবেন?

প্রথমত, আপনাকে আপনার ওয়েবসাইট WP-Admin প্যানেল অ্যাক্সেস করতে হবে। তারপরে Post অপশনটি সিলেক্ট করুন। Post অপশনটি সিলেক্ট করার পরে আপনাকে Add New অপশনটি ক্লিক করতে হবে। তারপরে আপনাকে কিছু অপশন সাবধানতার সাথে পূরণ করতে হবে। তারপরে আপনি এটি প্রকাশ করতে পারেন।

TITLE 
Title ব্যবহার করা হয় পোস্টের শিরোনাম লিখার জন্য।এখানে আপনি আপনার বিষয়ের একটি সুন্দর লাইন লিখতে হবে যা দেখেই ভিজিটর বুঝতে পারে আপনি কি বিষয়ে লিখছেন।

DESCRIPTION


Description সেকসনে আপনি আমার সম্পূর্ণ বিষয় টি ভাল যাবে লিখবেন। যা একটি ভিজিটর এর বোধগম্য হয়। আপনি নিজে পরে দেখবেন বিষয় লিখা কেমন হয়েছে।

TAG


Tag বিষয় টি অত্যন্ত গুরুত্ব পূর্ণ যার মাধ্যমে আপনার পোস্ট টি খুজে পাওয়া যাবে অনলাইনে। তাই এখানে আপনি যে বিষয়ে লিখেছেন তার ছোট ছোট শব্দ লিখতে হবে ট্যাগ অপশনে। যে শব্দ আপনার বিষয় এর অংশ।

CATEGORY


Category বিষয় টি অত্যন্ত গুরুত্ব পূর্ণ যার মাধ্যমে আপনার পোস্টটি ভিজিটরের খুজে পেতে সুবিধা হবে। সব পোস্টের একটি নির্দিষ্ট ক্যাটেগরি থাকে তাই আপনাকে ও এটি নির্ধারণ করেন দিতে হবে।

FEATURE IMAGE


Feature Image আপনার পোস্ট এর জন্য খুব গুরুত্ব পূর্ণ কারণ, ফিচার ফটো আপনার পোস্ট টি কে উপস্থাপন করবে এবং ফিচার ফটো দেখে অনেক ভিজিটর আপনার পোস্ট টি পড়তে আসবে।
ধন্যবাদ





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar