ad720-90

এবার নিয়ে নিন Highly compressed GTA 5 এর ফুল ভার্শন। No crack No patch এর ঝামেলা।


আপনাদের সামনে আবারও আমি হাজির হলাম নতুন একটি সফটওয়্যার নিয়ে তবে এবার সফটওয়্যার নয় এবার হচ্ছে গেম । বর্তমানে GTA  সিরিজের  গেম  কেউ খেলেনি বা এর নাম শোনেননি এমন মানুষ পাওয়া খুব দুষ্কর।  সেই VICE CITY থেকে  শুরু  করে  আজ পর্যন্ত যত গুলো পার্ট বের  হয়েছে তার কমবেশি সব গুলোর সাথে আমরা পরিচিত। এবার এই সিরিজের সর্বশেষ লেটেস্ট পার্ট GTA V এর ফুল ভার্সন নিয়ে হাজির   হয়েছি। 

মূলত এটি একটি রিকোয়েস্ট পোস্ট।

 এই গেমের সাথে আপনার কমবেশি সবাই পরিচিত তবে সমস্যা হচ্ছে এটা ডাউনলোড নিয়ে। অনেকে এটা ফ্রী ডাউনলোড করতে পারছেন না অথবা ডাউনলোড করতে পারছেন ভাই একটু ফোন করতে পারছেন না অ্যাক্টিভেশন করছেন পরে কাজ করছে না। এরকম সমস্যা কমবেশি অনেকেই বেশ  করেছেন তবে এবার সেরকম কোন ঝামেলা নেই আমি নিয়ে এসেছি  একদম কম্প্রেসড ফাইল  যেখানে  মূল  গেম ডাউনলোড করতে আপনাদের ৫৬  জিবি এর মত দরকার হতো সেখানে আমার এইটা মাত্র 34 জিবি।  থাকছেনা কোনো  অ্যাক্টিভেশন ঝামেলা । লাগছে না কোন ক্র্যাক।  শুধু ডাউনলোড দিবেন   আর  ইনস্টল Now you are ready to go…………………………….

  অনেক তো করলাম গেম নিয়ে বকবক।  এবার আসি এই গেম কারা খেলতে পারবে ………….

  এই গেমটি অনেক  হাই গ্রাফিক্স হওয়া সত্ত্বেও আপনি একটি  Low end  পিসিতে লো সেটিংস এ খেলে যেতে পারবেন।

 এর জন্য আপনি শুধু দরকার হবে  কমপক্ষে 6th gen processor  সাথে IGPU intel hd 530. এবং ৮ জিবি র‍্যাম। আর যদি আপনার এক্সটার্নাল গ্রফিক্স কার্ড থেকে থাকে  তাহলে আপনি এখনি খেলা শুরু করে দিন।

Warning: যেহেতু এটা পাইরেটেড ভার্সন সো আইডি লগ ইন করে অনলাইন ভার্সন খেলতে যাবেন না। এতে করে আপনার আইডি ব্যান হতে পারে।

তো আর কি নিচ থেকে এবার ডাউনলোড করে নিন।

আপনাদের থেকে যদি যথেষ্ট সারা পাই সামনে ধীরে ধীরে সকল সফটওয়্যার এর অ্যাক্টিভেশন নিয়ে আসবো। সাথে আপনাদের যদি পিসি সফটওয়্যার  বা কম্পিউটার জনিত কোন সমস্যা থেকে থাকে কমেন্ট বক্সে অথবা ফেসবুকে মেসেজ করে জানাতে পারেন নিশ্চিত  সাহায্য করার চেষ্টা করবো । এছাড়াও পরের পোস্টে কোন সফটওয়্যার এর ফুল ভার্সন চান  তা আমাকে কমেন্ট করে জানান। আজ এই পর্যন্তই পরের কোন পোস্টে নতুন কোন সফটওয়্যার  নিয়ে ততদিন ভালো থাকুন, সুস্থ থাকু্‌ ঘরে থাকুন।

 

 যে কোন সমস্যায় ফেসবুকে মেসেজ করতে পারেন





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar