ad720-90

সুপার স্পিডে বড় সাইজের ফাইল কম্পিউটারে ডাউনলোড করুন সহজেই। [No Cancel]


আমাদের প্রয়োজনে মাঝে মাঝে ইন্টারনেট থেকে বড় সাইজের ফাইল ডাউনলোড করি। বড় সাইজের ফাইলগুলো ডাউনলোড করতে গিয়ে অনেক ঝামেলা মাঝে মাঝে পোহাতে হয়। যেমন ধরুন ১ জিবি সাইজের কোন ফাইল ডাউনলোড করবে। ডাউনলোড করতে গিয়ে যদি ইন্টারনেট সমস্যার কারণে ক্যান্সেল হতে পারে বা, কারেন্ট চলে যাওয়ায় ফাইল ডাউনলোড বন্ধ হতে পারে। এমন হলে কেমন টা লাগে কন তো? আর ওয়াইফাই না ছাড়া ডাটা দিয়ে ডাউনলোড করতে দিলে বেকার এমবি গুলো নষ্ট। এর পাশাপশি আমাদের মূল্যবান সময়গুলো নষ্ট হয় যায়।

এডসেন্স থেকে আয় করতে চান? কিন্তু এডসেন্স কত ক্লিকে কত টাকা দেয় তা কি আপনি জানেন? জানতে চান? তাহলে পড়ুনঃ গুগল এডসেন্স কত ক্লিকে কত টাকা দেয়?

তাছাড়া বড় সাইজের ফাইল গুলো ডাউনলোড করতে গেলে স্পিড কিছুটা স্লো পাওয়া যায়। যা অনেক বিরক্তকর।

আজকের এই পোস্টে আমি আপনাদেরকে এই সমস্যার সমাধান দিব। যাতে আপনার এই রকম সমস্যা মুখোমুখি না।

এজন্য আমাদের আলাদা একটা সসফটওয়্যার ডাউনলোড করে নিতে হবে। যদিও সফটওয়্যারটি প্রিমিয়াম একটি সফটওয়্যার। মানে টাকা দিয়ে কিনে ব্যবহার করতে হয়। কিন্তু, আমি আপনাকে প্রিমিয়াম ভার্সন ফ্রিতে দিব। এজন্য কোন টাকা আপনাকে দিতে হবে না। এটাকে ক্রাক ভার্সন বলতে পারেন।

এখন কথা হচ্ছে এই সফটওয়্যারটির নাম কি? আর এর সুবিধাটা কি এবং এটা কিভাবে কাজ করে তাই তো?

এই সফটওয়্যার টির নাম ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার। নিচে ডাউনলোড লিং আছে সেখানে ক্লিক করে এখনি সফটওয়ার টি ডাউনলোড করে নিন। সফটওয়্যারটির সুবিধা সমূহ –

১. দ্রুত গতিতে ফাইল ডাউনলোড করতে পারবেন।
২. ডাউনলোড ক্যান্সেল হওয়ার কোন ভয় নেই।
৩. ডাউনলোড হওয়ার সময় ইন্টারনেট সমস্যা বা কারেন্ট চলে গেলে ফাইল ডাউনলোড সেখানে আটকে থাকবে। আবার, প্রথম থেকে ডাউনলোড শুরু করতে হবে না। আটকে যাওয়া স্থান থেকে ডাউনলোড শুরু হবে।

৪. যখন তখন ডাউনলোড আটকে রাখতে পারবেন।
৫. ইউটিউব, ফেসবুক, ইত্যাদির ভিডিও ডাউনলোড করতে পারবেন। ইত্যাদি

ভালো লেগেছে ফিচারগুলো। তাহলে এখনি ডাউনলোড করে নিন।

Download Internet Download Manager

ডাউনলোড লিংকে গেলে কিভাবে ইন্সটল করতে হয় তা জানতে পারবেন। আর ব্যবহারের জন্য ব্রাউজারে ইন্টারনেট ডাউনলোড ম্যানেজারের এক্সটেনশন লাগিয়ে নিন। তাতেই হয়ে যাবে।

ওয়েবসাইট বানাতে চায় তাহলে অনশ্যই পড়ে নিবেন – কিভাবে একটি ওয়েবসাইট বানাবেন?





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar