ad720-90

34 ডলার মূল্যের TextAloud PC Software রিভিউ সাথে ডাউনলোড লিংক


হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভালো আছেন আজকের আলোচনার বিষয় 34 ডলার মূল্যের পিসি সফটওয়্যার TextAloud তাহলে চলুন শুরু করা যাক।


কেমন হবে যদি আর কষ্ট করে আর্টিকেল পড়তে না হয় বরং অন্য কেউ আপনাকে পুরো আর্টিকেল পড়ে শুনায় তাহলে হয়তো ভালোই হতো তবে মূলত এই সফটওয়্যার টির কাজ হচ্ছে যে কোন টেক্সট ফাইল পড়ে শুনানো যেমন ধরুন আপনার ইমেইল, ডকুমেন্ট কিংবা ওয়েবপেজ এর Text গুলো।


আপনি হয়তো ভাবছেন এটা কোন সফটওয়্যার হলো আমি সেটাই ভাবছিলাম কিন্তু কয়েকটা যুক্তিযুক্ত ফিচার রয়েছে আর তার কারনেই বিক্রয় হচ্ছে 34 ডলার মূল্যে আর যেহেতু Premium তাই চলুন জেনে নেই কি ধরনের কাজ সহজ করে দিতে পারবে।

যারা চোখে কম দেখে হয়তো তাদের জন্য এটা অনেক কাজের সফটওয়্যার হতে পারে অথবা যারা Dyslexia রোগে আক্রান্ত তাদের জন্য তো অনেক কাজের জিনিস আর এই Dyslexia হলো একটি লার্নিং Disorder আক্রান্ত ব্যক্তি শব্দ শুনে সনাক্তকরণ এবং কীভাবে তারা অক্ষর এবং শব্দের সাথে সম্পর্কিত হয় তা শিখতে সমস্যায় পড়ে যায় সাথে  ডিকোডিং জড়িত সমস্যা তো আছেই আর এটাকে পড়ার অক্ষমতাও বলা হয়, Dyslexia মস্তিষ্কের এমন অঞ্চলগুলিকে প্রভাবিত করে যেগুলি ভাষা প্রক্রিয়া করে থাকে আশা করি বোঝাতে সক্ষম হয়েছি।


আবার ধরুন অনেক কথা বলতে পারেনা তারা হয়তো এই TextAloud ব্যবহার করে Text লিখতে পারবে যা কিনা অন্যকে পড়ে শুনাতে সাহায্য করবে সফটওয়্যার টি আবার হয়তো অনেকের ভিডিও এর ভয়েস দেওয়ার জন্য ব্যবহার করতে পারবে।


কিংবা যে কোন Text কে অডিও ফাইল বানিয়ে রেখে দিতে পারবে যাতে তা পরবর্তীতে অডিও আকারে শুনতে পারে কিংবা অন্য কাজে লাগাতে পারে।

তো আমিও যখন কিছু যুক্তি যুক্ত ফিচার দেখলাম তখন ভাবলাম শেয়ার করে দেখি হয়তো কারো উপকারে লেগে যেতে পারে।


Theme রয়েছে Default ভালো না লাগলেও যাতে পরিবর্তন করতে পারেন। ট্যাগ ব্যবহার করতে পারেন আরো আকর্ষনীয় করে তুলতে তো দেখা যাচ্ছে মোটামুটি অনেক কাজে লাগানো যেতে পারে তাই যদি আপনি চান নিজের কালেকশনে রেখে দিতে তবে শেষ প্রান্তে লিংক সংযুক্ত রয়েছে।

 আর আপনি চাইলে আপনার ব্রাউজারে Addon ব্যবহার করে দেখতে পারেন আর সাথে পিসিতে কনফিগ করে রাখতে পারেন নতুন কিছু পেলেই যাতে গলাফাটিয়ে আপনাকে শুনাতে পারে।


চলুন এবার ডাউনলোড লিংক শেয়ার করা যাক যাতে আপনিও চাইলে চেখে দেখতে পারেন।


Download Link


তাহলে বিদায় নেওয়া যাক পোষ্টের ইতি এখানেই টানছি আবার দেখা হবে নতুন কোন সময় নতুন কিছু নিয়ে তবে চাইলে আমার ছোট্ট ব্লগ থেকে ঘুরে আসতে পারেন নিচের লিংক থেকে।


www.DarkMagician.Xyz


সৌজন্যেঃ সাইবার প্রিন্স





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar