ad720-90

Adobe Photoshop Lightroom 2020 সাথে Short Review এবং Full Version Download Link


আজকের এই পোষ্টে  Adobe Photoshop Lightroom CC 3.2.0 (x64) Multilingual নিয়ে আলোচনা করবো তাহলে চলুন দেরি না করে শুরু করা যাক।

ফটোশপ লাইটরুম হচ্ছে Adobe পরিবারের সদস্য যা প্রথম প্রকাশ করা হয় ২০০৭ সালের ১৯ ফেব্রুয়ারী। PhotoShop Lightroom সফটওয়্যার টি Develop করেছে Adobe এবং Adobe Systems.
আর এই লাইটরুম তৈরীতে ব্যবহার হয়েছে C++, Lua.

বর্তমানে এই সফটওয়্যার টি আপনি যেসব প্লাটফর্ম থেকে ব্যবহার করতে পারবেন Windows, macOS, iOS, Android এবং tvOS. আর এই টুলস টির কাজ হচ্ছে importing/saving, viewing, organizing, tagging, editing এবং অসংখ্য ডিজিটাল ছবি সংরক্ষন করা। শুধু এটাই Adobe এর Product নয় এছাড়াও অনেক প্রোডাক্ট রয়েছে।


Photoshop Lightroom ব্যবহার করে Img কে Edit করতে পারবেন আপনার চাহিদা অনুযায়ী যা আপনার দরকার। কারন বিশ্বের এই জনপ্রিয় সফটওয়্যার টিতে Tools,Filter ছাড়াও অনেক ধরনের সার্ভিস রয়েছে যা আপনার Image কে দিতে সক্ষম আকর্ষনীয় লুক।


Crop, Rotate টুলস ব্যবহার করে আপনার চিত্র কে একটি নির্দষ্ট Frame এর মাঝে আনতে পারবেন। invert and straighten সার্ভিস ব্যবহার করে আপনি আপনার ছবির ভিতর ফুটিয়ে তুলতে পারবেন Creativity.


Photoshop Lightroom এর ব্যবহার করে চিত্রকে কোথায় Focus করতে চান তা নিশ্চিত করতে পারছেন।Sharp এবং Noise Reduction করে গড়ে তুলতে পারবেন আপনার জন্য Clear একটি চিত্র যার মাঝেও দেখা দিবে আপনার ক্রিয়েটিভ আইডিয়া।


এতে পাচ্ছেন Build compelling effects যা ব্যবহার করে আপনি landscapes চিত্র গুলোর মাঝের mystery ফুটিয়ে তুলতে পারবেন সাথে Softness এবং Clarity.


Edit করে বানাতে পারছেন একদম অসাধারন মানের আর সাথে Focus করার জন্য ব্যবহার করতে পারেন এর টুলস গুলো যা দিবে একটা সাধারণ ছবি থেকে Dynamic Look.


Lightroom এর Preset গুলো দিয়ে আপনার চিত্রকে দিতে পারবেন কম সময়ে Perfection যা আপনি আশা করছেন আপনার চিত্র থেকে।


Geometry tools দিয়ে আপনি Clear করতে পারবেন আপনার চিত্রের অনাকাংখিত লাইন সমূহ আর সাথে নিশ্চিত করতে পারবেন horizon Look সব কিছু Perfect আছে।


অনাকাংখিত Object গুলোকে নিমিষেই Vanish করে দিতে পারবেন সাথে যে কোন অংশের Clone ব্যবহার করে আপনি ছবিকে দিতে পারবেন প্রফেশনাল লুক।


যে কোন প্লাটফর্ম থেকে আপনার চিত্র গুলোতে হস্তক্ষেপ করার জন্য রয়েছে Cloud সার্ভিস। তাই যে কোন ডিভাইস থেকেই এবার চলবে Editing.


এক কথায় আপনার চিত্রটির মাঝে যদি জীবন দিতে চান তবে বলবো আপনি সবার আগে ডাউনলোড করে নিন এরপর নিজেই ট্রাই করে দেখুন।


Photoshop Lightroom  ব্যবহার করে আপনার চিত্র থেকে সকল Noise মুছে দিয়ে বানাতে পারছেন একদম Crystal Clear একটি চিত্র তাই দেরী কেন আপনিও যদি আপডেট ভার্সন Photoshop Lightroom এর Full Version ডাউনলোড করতে চান তবে ডাউনলোড করে নিতে পারবেন নিজের লিংকটিতে ভিজিট করে।


Download Link

Size: 740 MB

Pass: DarkMagician.Xyz


তাহলে ডাউনলোড করে নিন এবং ইন্সটল করে ফেলুন কিন্তু মনে রাখবেন আপনি Full Version করার পূর্বে একটু Trial একাউন্ট খুলে নিবেন তারপর Full Version করার চেষ্টা করবেন।


যদি ভালো লেগে থাকে তবে লাইক, কমেন্ট এবং শেয়ার করে অন্যদের জানাতে ভুলবেন না কিন্তু।

আপাদত বিদায় নিচ্ছি দেখা হবে অন্য কোন সময় নতুন কিছু নিয়ে তবে আপনি চাইলে আমার প্রকাশ করা অন্যান্য আর্টিকেল দেখে নিতে পারেন নিচের লিংক থেকে।


www.DarkMagician.Xyz


সৌজন্যেঃ সাইবার প্রিন্স





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar