ad720-90

Pattern,Pin,Finger Print এবং FRP Lock গুলো পিসি থেকে আনলক করুন 52 ডলার মূল্যের FabPass Android Unlocker দিয়ে


হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভালো আছেন আজ আপনাদের জন্য নিয়ে হাজির হয়েছি আপনার শখের Android মোবাইলের Pattern,Pin, Finger Print, FRP Lock খুলতে পারবে এমন একটি সফটওয়্যার নিয়ে FabPass Android Unlocker Full Version নিয়ে তাহলে চলুন শুরু করা যাক।

FabPass Android Unlocker এর ফ্রি ট্রায়াল ভার্সন রয়েছে তবে আপনি চাইলেও তাতে সম্পূর্ণ ফিচার ব্যবহার করতে পারবেন না তাই এর ফুল ভার্সন এর লিংক পোষ্টের শেষ প্রান্তে পেয়ে যাবেন দরকার মনে করলে ডাউনলোড করে নিতে পারেন তবে চলুন শুরু করা যাক রিভিউ।

আমরা প্রয়োজনের খাতিরে কিংবা দূর্ঘটনা বশত Android মোবাইল লক করে ফেলি যা অনেক সময় আমাদের জন্য বিপত্তির কারন হয়ে দাঁড়ায় এবং মোবাইল নিয়ে দৌড়াতে হয় সার্ভিসিং এর দোকানে প্রথমত সময় নষ্ট আর ২য় টাকা তো এই সফটওয়্যার নিজের কালেকশনে রেখে দিলে আপনার সময় এবং দুটোই বাচবে এবং আপনি চাইলে কম বেশী যে কোন Android ভার্সন এর মোবাইল এর মাধ্যমে আনলক করতে পারবেন।

আপনাকে শুধু মাত্র ৩টি পদক্ষেপ নিতে হবে কাজটি করার জন্য প্রস্তুত হতে আর তা হলো আপনার মোবাইল কে USB দিয়ে যুক্ত করতে হবে পিসির সাথে এরপর আপনাকে বাছাই করতে হবে আপনি কি ধরনের লক খুলতে ব্যবহার করবেন এবং সবশেষে সঠিক ভাবে আনলক করা কি ভাইজান একদম সহজ না ?

আপনি কোন প্রকার ভয় ছাড়াই খুলতে পারছেন আপনার Android মোবাইলের লক কারন এটা সম্পূর্ন সুরক্ষিত আর কাজটি ও তেমন জটিল নয়।

আপনি যদি Samsung ব্যবহারকারী হয়ে থাকেন তবে এটা হতে পারে আপনার পছন্দের সফটওয়্যার যা নিমিষেই আনলক করবে আপনার FRP Lock. আপনারা নিশ্চই জানেন গুগল একাউন্ট ভেরিফিকেশন এর কথা আর সেটাই হচ্ছে FRP Lock.

তাহলে এই সফটওয়্যার টি খুলতে পারবে Pattern, Pin, Password, FingerPrint এবং FRP Lock.

আর আগেও বলেছি এখনো বলছি FabPass Android Unlocker কম বেশী সব ভার্সন এবং ব্রান্ড সাপোর্ট করে তাই আপনিও যদি কখনো এরকম ঝামেলায় পড়তে না চান তবে ডাউনলোড করে রেখে দিন নয়তো পোষ্ট টি বুক মার্ক করে রেখে দিন কারন এটা অনেক মূল্যবান এবং কার্যকরী সফটওয়্যার হতে পারে আপনার জন্য তাহলে কথা আর না বাড়াই নিচের লিংক থেকে ডাউনলোড করে নিন।


Download Link

Size:- 35MB

PassWord: DarkMagician.Xyz

<embed>https://youtu.be/ag2b1lpg5I4</embed>


ডাউনলোড করা হয়ে গেলে Install করে ফেলুন কিন্তু সফটওয়্যার টি রান করবেন না আর যদি চালু হয়েই যায় তবে বেরিয়ে আসুন। Fix ফোল্ডারে যা পাবেন তা Install Directory তে কপি পেস্ট করুন এবং সব কাজ ঠিক মত করা হয়ে গেলে আপনি সফটওয়্যার টি ব্যবহার করার জন্য প্রস্তুত।


আশা করি আপনাদের ভালো লাগবে আর যদি ভালো লেগে থাকে তবে কমেন্ট করে জানাতে ভুলবেন না কিন্তু এখনকার মত বিদায় দেখা হবে অন্য কোন সময় নতুন কিছু নিয়ে তবে চাইলে আমার ছোট্ট ব্লগ থেকে ঘুরে আসতে পারেন নিচে লিংক।


www.DarkMagician.Xyz


সৌজন্যেঃ সাইবার প্রিন্স





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar