ad720-90

Shroud, CarryMinati কিংবা Dynamo দের মত আপনি ব্যবহার করুন সবথেকে সেরা Live Stream Software আর লাইভ করে তুলুন আগের থেকেও আকর্ষনীয়


হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভালো আছেন আজ আপনাদের জন্য নিয়ে হাজির সবথেকে সেরা Live Stream সফটওয়্যার যা ব্যবহার করছে বড় বড় Youtube গেমাররা এবার ডাউনলোড করে নিন আপনিও ব্যবহার করুন তবে তার আগে Review তাহলে চলুন শুরু করা যাক।

আমার মত হয়তো আপনাদের মাঝে অনেকেই আছেন যারা Games Live Stream করবেন বলে ভাবছেন বা প্লানিং করতেছেন তাদের অবশ্যই জানা দরকার সবথেকে বেস্ট সফটওয়্যার কোনটি কারন সফটওয়্যার বাছাইটা অনেক জরুরী আর আপনি অবশ্যই চাইবেন সবার থেকে আলাদা কিছু Effect যুক্ত করতে যাতে ভিডিও দেখতে আরো স্টাইলিশ হয় আর তবে নিজের Skill থাকা সবথেকে বেশী জরুরী কারন Killer Machine হতে না পারলে হয়তো স্বপ্ন টা বাস্তবে রুপ নেওয়ার চান্স অনেক কম। যাই হোক অসংখ্য প্রয়োজন মেটাতে সক্ষম এই সফটওয়্যার টি আর অনেক ফিচার নিয়েই গঠিত এবার মূল প্রসঙ্গে যাওয়া যাক।

আমাদের সফটওয়্যার টির নাম OBS STUDIO. বাজারে অনেক সফটওয়্যার থাকলেও কেন নামকরা Streamer রা এটা ব্যবহার করে তা আসলেই চিন্তা করার মত বিষয়।

এখানে আপনি আপনার মত করে লাইভ স্ট্রিম কাস্টমাইজেশন করতে পারবেন যেমন ধরুন আপনার ভিডিও এর মাঝে লাইভ কমেন্ট যোগ করা, টেক্সট যোগ করা, আলাদা করে উইন্ডো ক্যাপচার, গেম ক্যাপচার, FaceCam যোগ করা তো রয়েছে আপনি চাইলে এগুলো খন্ড খন্ড করে একই স্ট্রিম এ দেখাতে পারবেন। Image Slideshow যোগ করতে পারবেন ,অডিও যোগ করা যাবে চাইলে নোটিফিকেশন সিস্টেম এর জন্য অডিও ব্যবহার করতে পারেন যেমন ধরুন নতুন সাবস্ক্রাইবার আসলে মিউজিক বেজে উঠা বা কেউ Donate করলে মিউজিক বেজে উঠা। 


আপনি চাইলে একই সময়ে ফেসবুক এবং ইউটিউবে আপনার গেম প্লে লাইভ রাখতে পারবেন যা হয়তো আরো কাজে দিবে আপনার জন্য।

চাইলে আপনি ভিডিও টিউটোরিয়াল বানাতে পারেন এর রেকোর্ডিং ফিচার দিয়ে অথবা চাইলে ভিডিও এর সাইজ কিংবা FPS নিজের মত কনফিগ করতে পারবেন।


আর সাথে পছন্দের Chroma Key তো আছেই যা দিয়ে আপনি বসে বানাতে পারবেন নিজের দেওয়া Background যা আপনার ভিডিও কে নিয়ে যাবে অন্য এক মাত্রায়।


তাহলে আর দেরী কেন আপনিও চলে যান সবার মত Game Live Stream করার জন্য আর ডাউনলোড লিংক এর কথা তো ভুলেই বসেছিলাম নিচে যুক্ত করে দিলাম প্রয়োজন মনে করলে ডাউনলোড করে নিতে পারেন।


Download Link – 71 MB


তাহলে বিদায় নিচ্ছি দেখা হবে অন্য কোন পোষ্টে নতুন কিছু নিয়ে তবে সময় থাকলে ঘুরে আসতে পারেন আমার ছোট্ট ব্লগ থেকে নিচে লিংক।


www.DarkMagician.Xyz


সৌজন্যেঃ সাইবার প্রিন্স





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar