ad720-90

আপনার পিসির জন্য ডাউনলোড করে নিন ছোট সাইজের দুইটি পিসি সফটওয়্যার এর আপডেট ভার্সন –


হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভালো আছেন আজ হাজির হয়েছি ছোট্ট সাইজের দুইটি পিসি সফটওয়্যার নিয়ে প্রথমটির নাম Notepad++ তো চলুন শুরু করা যাক রিভিউ।

 

আপনারা যারা পিসি ব্যবহার করে থাকেন তারা সবাই Notepad নামক সফটওয়্যার টা চিনে থাকবেন অনেকে হয়তো কিছু Note করার জন্য ব্যবহার করে থাকেন তবে Notepad++ কিন্তু তার থেকে আলাদা এখানে যারা প্রোগ্রামিং ল্যাংগুয়েজ নিয়ে চর্চা করেন তাদের জন্য দরকারী একটি সফটওয়্যার যেখানে আপনি আপনার লেখা কোডিং গুলো নিয়ে কাজ করতে পারবেন। আমি আপনাদের জন্য আপডেট ভার্সন টি শেয়ার করছি আর আপডেট ভার্সনে যা সংযুক্ত হয়েছে নিচের স্ক্রিনশর্ট এ তুলে ধরা হলো।

আপনি কোডিং করার পাশাপাশি অনেক ভালো ফিচার পাবেন এই Notepad++ যা আপনার কোডিং লেখাকে আরো সহজ করে তুলবে। আপনি যদি নতুন হয়ে থাকেন তবে অবশ্যই একবার হলেও ইন্সটল করে দেখতে পারেন কারন সাইজেও অনেক ছোট তবে অনেক সুবিধা পাবেন।

আমি অনেক সফটওয়্যার ব্যবহার করে থাকলেও এটাই আমার কাছে ভালো লাগে সিম্পল হয়তো আপনারাও অনেকে ব্যবহার করেছেন তাই যাদের প্রয়োজন তারা নিচের ডাউনলোড লিংক থেকে আপনার পিসির বিট অনুযায়ী ডাউনলোড করে নিন।

 

যারা ৬৪ বিট ব্যবহার করেন তারা নিচের লিংক থেকে ডাউনলোড করে নিন।

 

 

 

যারা ৩২ বিট ব্যবহার করেন তারা নিচের লিংক থেকে ডাউনলোড করে নিন।

 

 

তাহলে আরম্ভ করে দিন আপনার প্রোগ্রামিং ল্যাংগুয়েজ লেখা।

Share IT আপডেট ভার্সন ডাউনলোড করে নিন আপনার পিসি কিংবা Android এর জন্য তো চলুন শুরু করা যাক।



আপনারা সবাই Share It নামটার সাথে পরিচিত কারন Android থেকে ফাইল শেয়ার করার জন্য এই সফটওয়্যার এর ব্যবহার করা হয়ে থাকে। তবে আপনি চাইলে এই Share It আপনার পিসিতে ইন্সটল করতে পারেন এবং মজা নিতে পারেন ফাইল শেয়ারিং করার তা যাই হোক না কেন পিসি থেকে পিসি অথবা মোবাইল থেকে মোবাইলে।

এটা নিয়ে বিস্তারিত বলার দরকার হবেনা আশা করি কারন কম বেশী সবাই Share It এর সাথে পরিচিত তাই আমি সরাসরি ডাউনলোড লিংক শেয়ার করছি আর চিন্তা করবেন না আপডেট ভার্সন টিতে অনেক পরিবর্তন আনা হয়েছে  আর আগের সকল সমস্যার সমাধান করা হয়েছে তাই শেয়ার করছি ডিভাইস অনুযায়ী ডাউনলোড করে নিন।



Computer Share It – Download Link

এবং

Android Share It – Download Link


তাহলে এই পোষ্ট থেকে বিদায় নিচ্ছি দেখা হবে অন্য কোন দিন নতুন কিছু নিয়ে।

সৌজন্যেঃ সাইবার প্রিন্স

 





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar