ad720-90

এবার ঘরে বসেই পান সকল ধরনের অনলাইনে আর্নিং এবং ফ্রি নেট এর এসএমএস একদম ফ্রি!!


আসসালামুয়ালাইকুম বন্ধুরা কেমন আছেন ?

আমিতো ভালো আছি !

ট্রিকবিডি তে আমরা কে না কতই পোষ্ট করি ! সবাই আমরা জানা এবং জানানোর জন্যই পোষ্ট গুলো করে থাকি ! আমরা কিন্তু চাইলেই এখানে টিপস ট্রিকস শেয়ার করতে পারি !  ট্রিকবিডি আমাদের সেরকমে একটি ব্যবস্থা করে দিয়েছে ! তাই নয় কি ?

আপনারা যদি মনে করেন ট্রিকবিডি শুধু টাকা আয়ের একটি জায়গা , ভুল করবেন ! কারন ট্রিকবিডি এমন একটি শিক্ষা প্রতিষ্ঠান গড়ে উঠেছে যেখানে প্রতিনিয়তই আনিং টিপস নয় শুধু বরং ফ্রি নেট টিপস গুলোও আমরা জানতে পারি । যার কারনে আমাদের পকেট খরচ অন্তত বাচিয়ে দেয় ট্রিকবিডি !

এটা কিন্তু সত্য যে ট্রিকবিডি – এর এই টিপস গুলো দেখতে আমাদের কোন টাকা বা পয়সা লাগেনা । তাই ট্রিকবিডি এডমিন কে আমরা আন্তরিক ভাবে মোবারকবাদ জানাই ! হ্যা জানি হয়ত বা তাদের সামান্য কিছূ আয় ট্রিকবিডি থেকে আসে । তারা কিছূটা আয় করে তবে আয় এর তুলনায় আমরা ট্রিকবিডি থেকে যা শিখতে পেরেছি , তা হয়ত শেষ করতে পারবোনা বলে । ফ্রি নেট এর কথায় যদি বলি তাহলে দেখুন একে একে কতগুলো পেলাম ( ড্রয়িড ভিপিএন ,  স্টার্ক ভিপিএন , জিপি ইজিনেট , প্রক্সি ফ্রি নেট সহ) আরও অনেক ট্রিকস পেয়েছি ।

তাই আমি আমারা ভাষায় বলবো ট্রিকবিডি সত্যই একটি ট্রিকস দুনিয়া ।

তাই আজকে আপনাদের সামনে যেই ট্রিকস টা নিয়ে আসলাম , সেটি হলো আপনি ঘড়ে বসেই অনলাইন আর্নিং এবং ফ্রি নেট এর যাবতীয় টিপস গুলো আপনার মোবাইলে এসএমএস এ পাবেন ।

ভয় নেই ! এর জন্য কোন টাকা কাটবে না ।

তো যাই হোক বক বক বেশি করলে আবার টিউনটি পরো হয়ে যাবে চলুন দেখি কিভাবে এই সুবিধাটি আপনি পাবেন ।

প্রথমে আপনাকে আপনার ব্রাউজার এ একটা জিমেইল আইডি লগ ইন কারন এটি একটি গুগল ফর্ম !

তারপর এখানে যান 

 

তারপর উপরের মত ফর্ম টা পাবেন তো এখানে প্রথমে আপনার ইমেইল এড্রেস টি দিবেন ।দেওয়ার পর নিচে আপনার মোবাইল নাম্বারটি দিবেন যেই নাম্বারে ্আপনি এসএমএস গুলো নিবেন ,

এর পরে আপনার নামটি দিবেন , পরের বক্সে যদি আপনার ফেসবুক প্রোফাইল লিংক দিতে চান তাহলে দিবেন না দিলে (NO) লিখে দিবেন ।

কাজ শেষ ।

এরপর থেকে প্রতিদিন আপনার মোবাইলে অনলাইন আনিং/ ফ্রি নেট আপডেট গুলো পেয়ে যাবেন ।

তো বন্ধুরা আজ এ পর্যন্তই , আগামীতে চেষ্টা করবো আরোও ভালো কিছু আপনাদের সামনে উপস্থাপনা করার , যদি কোন সমস্যা হয় অবশ্যই আমাকে আপনারা কমেন্ট করে জানাবেন আমি চেষ্টা করবো আপনাদের সমস্যা সমাধান করার ! আল্লাহ হাফেজ !





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar