ad720-90

[ধামাকা অফার] মাত্র ২৫৫ টাকায় নিয়ে নিন ৫১২ MB হোস্টিং ১ বছরের জন্য, ফিচার গুলো দেখুন ( সময় খুব সীমিত )


আসসালামু আলাইকুম। সকলে কেমন আছেন? আশা করি সকলে ভালোই আছেন। তো অনেক দিন পর আপনাদের মাঝে নতুন একটা টিউটোরিয়াল নিয়ে আসলাম। তো আজকের টিউটোরিয়াল এ আপনাদের মাঝে সবচেয়ে কম দামে সেরা মানের হোস্টিং কেনার একটা অফার শেয়ার করব।

আপনারা অনেকেই হয়তো HosterPlan.Com চিনে থাকবেন। আবার ট্রিকবিডির ও অনেকেই আছে যারা এখান থেকে Hosting কিনে থাকেন। তো তারা তাদের সাইটে একটা অফারের ব্যবস্থা করেছে সেটা হলো, আজকে থেকে ২৫ তারিখ থেকে আগামী ৩০ তারিখ পর্যন্ত HosterPlan থেকে 512 MB হোস্টিং মাত্র ২৫৫ টাকায় কিনতে পারবেন ১ বছরের জন্য 🤗 অবাক হচ্ছেন? শুধুমাত্র ৫ দিন তাদের এই অফার টা চলবে। ৫ দিন পর যদি আপনি কিনতে চান তাহলে আপনাকে ৫২৫ টাকা খরচ করে কিনতে হবে। আপনি যেকোনো সাইট থেকেই কিনুন না কেনো ৫১২ MB হোস্টিং কেউ আপনাকে ২৫৫ টাকায় দিবেনা। তো আপনারা ভাবতে পারেন হয়তো আউল ফাউল কোনো হোস্টিং দিবে। না ভাই। HosterPlan থেকে Hosting কিনলে আপনি কখনোই থকবেন না। আমি নিজে গ্যারান্টি দিচ্ছি। এমনি কি আমি নিজেও HosterPlan থেকে Hosting ইউজ করে থাকি আমার সাইটের জন্য। তাদের সাইটে অনেক ক্লাইন্ট রয়েছে। আর তারা আপনাকে দিবে ২৪ Hours সাপোর্ট 😘 এটা বাংলাদেশি একটা Hosting কম্পানি, আপনারা একবার ব্যবহার করেই দেখতে পারেন। আর এই সাইটের Real User Review দেখতে চাইলে গুগলে গিয়ে HosterPlan লিখে সার্চ করে দেখে নিতে পারেন।

তো চলুন দেখে আসি Hosting এর ফিচারগুলো:

> 512 MB Disk Space
> 100 GB Bandwidth/Month
> LiteSpeed Web Server
> RAID 10 SSD Server
> FREE SSL Life Time
> Unlimited MySQLs
> Sub Domain Unlimited
> Unlimited Email Accounts

> Featured Unlimited
> Daily/Weekly Backup
> Softaculous Apps Installer
> cPanel Control Pane
> 100% DMCA Ignored
> 99.99% Uptime Guarantee
> Server: Moscow, Russia

তো আপনারা ফিচার গুলো দেখতে পারছেন। ২৫৫ টাকায় এরকম হোস্টিং কোথাও পাবেন না। এমনি HosterPlan এও পাবেন না ৫ দিন পর থেকে। তো আপনি যদি ছোট খাটো Website চালাতে চান তাহলে এই সুযোগ আর মিস করবেন না। মিস করলে পরে পস্তাবেন আমি Sure বলে দিলাম।

Hosting কিনতে কোন কোন Payment Method ইউজ করা যাবে?

আপনি এই সাইট থেকে Hosting কিনার জন্য BTC,Rocket এবং Bkash ইউজ করতে পারবেন। যা সকলের কাছে সুবিধা জনক বলে আমি মনে করি।

তো আর দেরি কিসের এখুনি Order করে ফেলুন:

Link: Order Now

Promo Code: JUST255 (Must Use It)

বি: দ্র: একজন ইউজার শুধুমাত্র একবার ই এই অফার টা নিতে পারবে। আর পরবর্তী বছরে Hosting Renew করতে ৫২৫ টাকা খরচ হবে।

একটা কথা বলে রাখি:

এই Hosting কম্পানি আমার না এবং আপনারা এখান থেকে হোস্টিং কিনলে আমার কোনো লাভ নেই। আপনাদের উপকারের জন্যই মুলত এই পোস্ট টা শেয়ার করা।

আপনাদের কোথাও কোনো সমস্যা হলে অথবা আরো কিছু জানতে চাইলে অবশ্যই একটা কমেন্ট করে জানিয়ে দিবেন। তো আজকের মতো এখানেই বিদায় নিচ্ছি, সকলে ভালো থাকবেন, সুস্থ্য থাকবেন। আর সবসময় আমাদের সাথেই থাকবেন। ধন্যবাদ।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar