ad720-90

নিয়ে নিন লাইফ টাইম সাবস্ক্রিপশন সহ Yoast Premium একদম ফ্রিতে


সময়টা এমন যে রাতের বেলা কারেন্ট চলে যাচ্ছে আর গরমে অসহ্য হয়ে পড়তেসি প্রতি রাতেই। একটু মোটা হবার কারনে অন্যান্য সাধারণ রোগা মানুষদের থেকে একটু বেশি ঘামাই আমি যেহেতু আমি মোটা। তো হাল্কা পাতলা বৃষ্টি হচ্ছে আর গরম আর ঠান্ডা একসাথে লাগায় বেশ ভালোই লাগছে। অনুভূতিটা মন্দ নয়।

তো এই কন কনে গরমশীতে অন্যরকম একটা অনুভূতি নিয়ে পোস্ট লিখতে বসলাম। আমাদের বাংলাপেন এ যতরকম প্লাগিন ব্যবহার করা হয়েছে প্রায় সব প্লাগিন ওই প্রিমিয়াম। আর আপনাদের প্রয়োজন মতো সব প্লাগিন ঐ আমি দিবো। কিন্তু তার জন্যে আপনাদের সাহায্য চাই। চাই আপনাদের ভালোবাসার। সবাইকে ভালোবাসা দিয়ে আসছেন। আমাদের বাংলাপেন কেও ভালোবাসা দিয়ে পরিপূর্ন করে দিন৷ নিচে কমেন্ট করুন আপনাদের কী লাগবে কেমন পোস্ট আপনাদের লাগবে।

আজ আমি আপনাদের জন্যে যা নিয়ে এসেছি তা হলো Yoast SEO Premium। কী করে এটা দিয়ে? কী দরকার এটা ডাউনলোড করার। এম্বি এর তো মেলা দাম। হ্যা আমি কেন আছি সব বুঝিয়ে দিচ্ছি।

এটি একটা ওয়ার্ডপ্রেস এর প্লাগিন। যার মাধ্যমে এসইও করা হয়। আমরা যদি এই প্লাগিন গুলো ইউজ না করি তবে আমাদের সাইট এর ম্যানুয়াল এসইও করতে হবে। যানেন তো কীসের এসইও? প্রত্যেক টা পোস্ট যেটা প্রতিদিন হয় এবিং প্রতিদিন যেই ইউজার আসে তাদের ডাটা ক্যাটাগরি সবগুলোর জন্যে ম্যানুয়ালি এসইও করতে হতো। যার জন্যে একজন মানুষ রাখা লাগবে যে কিনা এই এসইও গুলো একটা একটা করে করবে। যা যেমন্টা কষ্টসাধ্য তেমন টাই সময় সাপেক্ষ এবং অনেক অর্থের প্রয়োজন পড়তে পারে। আর তাই Yoast SEO ইউজ করা হয়।

Yoast SEO Premium কী করে আবার?

Yoast SEO Premium কাজগুলো অনেক প্রোফেশনালি হ্যান্ডেল করবে। এবং এমন অনেক ফিচার দিবে যা ব্যাসিক এ নেই। জানলে অবাক হবে বাংলাপেন, ওয়্যারবিডি, ট্রিকবিডি এর মতো সাইট গুলো এই প্লাগিন ইউজ করে। আপনি শুধু পোস্ট করবেন। Yoast SEO Premium তা নিজে নিজে তা ইন্ডেক্স করবে গুগলে।

আর কথা নয় চলুন দেখা যাক কী কী ফিচার পাচ্ছি Yoast SEO Premium এ আমরা।

★ Yoast SEO Free এর সকল ফিচার’স।

★ Multiples Focus Keywords

★ Redirect Manager

★ Internal Link Suggestion

★ Customer Support For Life Time(my version)

★ Yoast Premium Ads Free

তো দেখে নিলেন তো?

এবার চলুন ডাউনলোড করে নেই। ডাউনলোড করতে ডাউনলোড এ ক্লিক করুন। ডাউনলোড

তো ভালো থাকুন সুস্থ থাকুন আল্লাহ হাফেজ। আর এই টাতে কোন পাসওয়ার্ড নেই সরাসরি আপ্লোড করলেই হবে। আর রইল পিটিসি সাইট এর দ্বিতীয় পর্বের কথা। ভাইয়েরা আমার নেট স্লও তাই ফাইল আপ্লোড হচ্ছেনা স্ক্রিনশর্ট গুলোও কালেক্ট করতে পারছিনা। আর তাই পোস্ট ও হচ্ছেনা। তাই আজকের রাত টা কাটান কাল ঠিক পোস্ট পাবেন ভাইয়েরা।

আর অবশ্যই ভিজিট করবেন আমার ওয়েবসাইটঃ বাংলাপেন.কম বাংলাপেন.কম 

আমার আগের পোস্ট গুলোঃ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের প্রথম মেধা তালিকার রেজাল্ট ২০১৯-২০

কীভাবে একটি প্রিমিয়াম পিটিসি সাইট বানাতে হয় খুব সহজেই সাথে রয়েছে ৮৩ হাজার টাকার স্ক্রিপ্ট একদম ফ্রিতে

[ ২০১৯-২০ ] শাহাজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এর ভর্তি বিজ্ঞপ্তি

[পর্ব-২] কীভাবে ডেভলপার পরিবেশ তৈরি করবেন এন্ড্রয়েডে

## কালেক্টেড ##





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar