ad720-90

ডাউনলোড করে নিন Bandicam 4.0.1339 With Installation + Crack [Best Screen Recoder for Computer]


আসসালামু ওয়ালাইকুম। আশা করছি ভালো আসেন। আজকের এই টিউনে আমি আপনাদের নিকট শেয়ার করতে যাছি Bandicam 4.0.1339 যেটা দিয়ে আপনি অনায়েসে আপনার কম্পিউটারের স্ক্রিন রেকর্ড করতে পারবেন কোন প্রকার ক্রেডিট ছাড়াই।

আশা করছি জানেন Bandicam টা কী জিনিস!! Bandicam হচ্ছে কম্পিউটারের জন্য একটা স্ক্রিন রেকর্ডার সফট্যয়ার। যেটা দিয়ে আপনি আপনার পিসির স্ক্রিন এর নিদিস্ট অংশ বা ফুল স্ক্রিন রেকর্ড করতে পারবেন। এছাড়া এটির সাহায্যে আপনি HD বা Full HD ভিডিও রেকর্ড করতে পারবেন। আপনি যদি একজন ইউটুবার হয়ে থাকেন তবে এটি আপনার জন্য একটি পারফেক্ট স্ক্রিন রেকর্ডার। তো চলেন ডাউনলোড করে নেই।

Bandicam 4.0.1.1339 Crack Download

Bandicam 4.0.1.1339 সফট্যয়ারটি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন। ডাউনলোড করতে কোন সমস্যা হলে আমাকে মেসেজ করুন

How to crack Bandicam

  • প্রথমেই আপনি আপনার কম্পিউটারের ইন্টারনেট কানেকশন বিচ্ছিন্ন করুন এবং এন্টিভাইরাস সফট্যয়ারও অফ রাখুন।
  • তারপর, Zip File টি এট্রাক্ট করুন এবং Bandicam ইন্সট্যাল করুন।
  • এবার, Crack ফাইল Keymaker নামে একটা ফাইল পাবেন ওটা কপি করে Bandicam installation folder এ পেস্ট করে দিন।
  • এবার Keymaker টাকে Administor হিসাবে রান করুন। তারপর, আপনার ইচ্ছা মতোন একটা ইমেইল দিয়ে রেজিস্ট্রেশন করে ফেলুন। ব্যস কাজ শেষ।

আপনার যদি কোথাও কোন বুঝতে সমস্যা হয় তাহলে কমেন্টের মাধ্যমে জানাবেন। তবে তার আগে ভিডিওটি দেখে নিন তাহলেন আর কোন সমস্যা হওয়ার কথা না।

Video

এতক্ষন সাথে থাকার জন্য ধন্যবাদ। আপনি যদি আমার এই টিউন থেকে সামান্য প্রকার উপকৃত হন কিংবা এই ধরনের আরো অনেক টিউন পেতে চান তাহলে আমার ইউটিউব চ্যানেলটাকে সাবস্ক্রাইব করুন এবং ভিসিট করুন আমার সাইটে(WWW.WikiBN.COM)। এতক্ষন সাথে থাকার জন্য ধন্যবাদ।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar