ad720-90

IDM এর বিকল্প হিসাবে ডাউনলোড করে নিন ২৪ ডলার মূল্যের পিপড়া ডাউনলোড ম্যানেজার একদম ফ্রিতে আপনার কম্পিউটারের জন্য


হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভালো আছেন আজ হাজির হয়েছি সবাই যা ব্যবহার করে তার থেকে Different একটি সফটওয়্যার নিয়ে যার নাম Ant Download Manager তো চলুন শুরু করা যাক রিভিউ।

 

 

Ant Download Manager Pro Review

 

আপনারা অনেকেই আছেন IDM ব্যবহার করেছেন বা বর্তমানে করছেন তাদের কি মনে হয়েছে IDM এর বিকল্প কিছু ব্যবহার করার কথা যদি ভেবে থাকেন তবে দেখতে থাকুন ২৪ ডলার মূল্যের এর সফটওয়্যার টির বিস্তারিত কারন এই IDM নিয়ে অনেক ঝামেলার সম্মুখীন হতে হয় তাছাড়াও এই Ant Download Manger টিতে এমন কিছু ফিচার আছে যা আপনাকে পছন্দ  করতে বাধ্য করবে।

 

 

এবার আসি মূল প্রসংগের দিকে আমরা যে ব্রাউজার গুলো ব্যবহার করে থাকি যেমন ধরুন Internet Explorer 8+, Mozilla Firefox 32 +, Google Chrome 31+ and their clones (Pale Moon, Opera, Vivaldi, Slimjet, Comodo Dragon, etc.) এই সকল ব্রাউজারে বিল্ড ডাউনলোডার  হিসাবে কাজ করবে যার ফলে আপনি যে কোন সাইটের থেকে ভিডিও খুব সহজেই ডাউনলোড করতে পারবেন যা আপনি IDM এ থাকলেও সঠিক ভাবে কাজ করেনা আর Ant Download Manager তো এখানে IDM এর থেকে 

অনেক এগিয়ে।

 

আপনি Youtube , Facebook এর মত সাইট গুলো থেকে সহজেই ভিডিও ডাউনলোড করতে পারবেন তাও আবার বিভিন্ন সাইজে কিংবা ভিডিও থেকে সরাসরি Mp3 ফরম্যাট এ তা যেই সাইট হোক না কেন।

 

 

এছাড়াও + বাটনে ক্লিক করে ডাউনলোড Url কপি পেষ্ট করে ডাউনলোড করা তো থাকছেই তাছাড়াও

থাকবে স্পিড বুস্ট করার জন্য রকেট , গাড়ি কিংবা শামুক এর ফিচার বুঝলেন না তো ব্যবহার করলেই বুঝতে পারবেন।

 

আপনি যাই ডাউনলোড দেন না কেন ম্যাসেজ আসবে শুধু কনফার্ম করে দিলেই ল্যাটা চুকে যাবে।

 

আমি একটি ভিডিও ডাউনলোড করার সময় স্ক্রিনশর্ট টা নেওয়া আপনি Speed এ গিয়ে স্পিড নির্ধারন করতে পারবেন যদি চান।

 

 

 

এই তো গেলো IDM এর সাথে অল্প একটু তুলনা করা এবার আসুন জেনে নেই আরো বিস্তারিত।

 

 

 

 

 

 উপরে উল্লেখ করেছি ব্রাউজার বিল্ড এবং ভিডিও থেকে Mp3 ডাউনলোড করার বিষয় যা উপরের ছবিতে প্রদর্শন করছে স্ক্রিনশর্ট গুলো অফিশিয়াল সাইট থেকে নেওয়া চলুন এগুলো থেকে এর ফিচার সম্পর্কে আরো অবগত হই।

 

 আপনি ভিডিও কে বিভিন্ন সাইজে ডাউনলোড করার পাশাপাশি ক্যাটাগরি অনুসারে ডাউনলোড করতে পারবেন Vimeo , DailyMotion এর মত সাইট থেকে সহজেই ডাউনলোড করে নিতে পারবেন।

 আগেই বলছি রকেট গতির কথা পাশাপাশি যে কোন প্রোগ্রাম ডাউনলোড এবং ইন্সটল করার কাজটাও দিতে পারেন Ant Download Manager কে। আর History থেকে পুরানো কার্যক্রম দেখে নিতে পারবেন আর Ant Download Manager এর আপডেট ভার্সন আসলে তা সহজেই আপডেট করে ফেলতে পারবেন এক ক্লিকে।

 Drag & Drop এর মাধ্যমে আপনি ডাউনলোড যুক্ত করতে পারবেন আর কম বেশী অনেক প্রটোকল সাপোর্টেড যেমন Http, Https , FTP , F4M , M3U8 , Mpeg , Vimeo Stream আরো পাবেন প্রক্সি সুবিধা যা দিয়ে আপনি চাইলে ফ্রি নেট এ ডাউনলোড করতে পারবেন। আপনি চাইলে Ant Download Manager দিয়ে Picture কিংবা ভিডিও চালু করতে পারবেন। আর হ্যা সিকিউরিটি যদি চান তবে তো Ant Download Manager এর জোস একটা ফিচার হলো পাসওয়ার্ড ফাইল সিস্টেম।

Resume সাপোর্ট , Schedule Download ব্যবহার করতে পারবেন একই সাথে অনেক গুলো ফাইল ডাউনলোড করা যাবে।

এবার আসুন তাদের অফিশিয়াল আরো কিছু ফিচারের কথা বলা হয়েছে যা নিচে চিত্র আকারে দিচ্ছি দেখে নিবেন।

 

আজ একই কথা রিপ্লাই করতে করতে ক্লান্ত হয়ে গেছি তাই আর বকবক না করে ডাউনলোড ফাইলের লিংক দিচ্ছি ভালো লাগলে ডাউনলোড করে নিবেন।

 

 

Ant Download Manager Pro Download Link

 

সাইজ মাত্র 35MB

 

 

তাহলে আপনারা পিপড়াকে চিনি খাওয়ান (ডাউনলোড করা বুঝানো হয়েছে) 

আর আমি আজকের মত বিদায় দেখা হবে অন্য কোন দিন নতুন কিছু নিয়ে । 





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar