ad720-90

IDM 6.32 build8 লেটেস্ট ভার্সন প্রি-অ্যাক্টিভেটেড + নিজের নাম দিয়ে লাইসেন্স করার ট্রিকস । Internet Download Manager Crack 100% Working…


বাংলাদেশের ব্লগসাইটগুলোতে এবং টেক ইউটিউবাররা সবচেয়ে বেশি যেই পিসি সফটওয়্যারের ক্র্যাক নিয়ে ভিডিও তৈরি করে বা ব্লগপোস্ট লিখে সেটি হল IDM । ইভেন ট্রিকবিডিতেও এ নিয়ে পোস্ট আছে । ট্রিকবিডিতে সার্চ করে IDM নিয়ে একটা পোস্ট খুঁজে পেয়েছি কিন্তু সেটার ডাউনলোড লিংক কাজ করছে না । আবার ইদানীং আমাকে ফেসবুকেও অনেকেই রিকুয়স্ট করেছিল IDM এর অরিজিনাল ক্র্যাক নিয়ে একটা পোস্ট করার । তাই এই পোস্টটি করতে বসলাম । দুইটা মেথড দেখাব । আপনি যেকোন একটা ফলো করতে পারেন, আইমিন যেটা আপনার ভালো লাগবে । আমি দুইটা পদ্ধতিই নিজে অনেকদিন ধরে ইউজ করছি ইভেন এখনও ইউজ করছি ।

 

Method 1

মেথড ১ টা অনেক সোজা । শুধু ডাউনলোড করবেন আর ইন্সটল করবেন । আর কিচ্ছু করতে হবে না । প্রি-অ্যাক্টিভেটেড যাকে বলে মানে আগে থেকেই অ্যাক্টিভ করা । এই পদ্ধতিতে নিজের নাম দিয়েও লাইসেন্স করতে পারেন । আমি আবারও বলছি আমি নিজে অনেকদিন ইউজ করে দেখেছি তাই নিশ্চিত থাকুন এতে কোন ঝামেলা নেই । এটা Delta ডেভেলপার তথা ক্র্যাকার কর্তৃক Repacked করা ।

১। এই লিংক থেকে ডাউনলোড করে নিন ।

২। স্ক্রীন-শট ফলো করে ইন্সটল করতে থাকুন …

 

৩। Enjoy.

 

Method 2

প্রথম পদ্ধতির চেয়ে এটা একটু কঠিন । এটাতে Patching করতে হয় । কিন্তু এটা ১০০% Working. আমি এই পদ্ধতিতে ক্র্যাক করে প্রায় ১ বছর ধরে ইউজ করছি । কোন ঝামেলা হয়নি । আগে যদিও একটু সমস্যা করতো কিন্তু আপডেট হওয়ার ফলে এখন ঠিক হয়ে গেছে । উপরের মেথড ১ এ যদি কোন সমস্যা হয় (যদিও সমস্যা করার কথা না) তাহলে এই পদ্ধতি ইউজ করতে পারেন ।

১। এখান থেকে ডাউনলোড করে ফেলুন…

২। Extract করুন । idman632build8.exe ইন্সটল করুন ।

৩। তারপর Patch Revised ফোল্ডারে যান…সেখানে ৩২বিট ও ৬৪বিট এর জন্য Patch ফাইল রয়েছে । আপনার কম্পিউটারের বিট অনুযায়ী যেকোন একটা জিপ ফাইল Extract করুন ।

৪। পাসওয়ার্ড দিন 123

৫। 64bit Patch build8.exe রান করুন এবং ইন্সটল করুন ।

৬। খেয়াল রাখবেন যেই ফোল্ডারে IDM মূল সফটওয়্যারটি ইন্সটল করেছেন ঠিক সেই ফোল্ডারে Patch ইন্সটল করবেন । মূলত ডিফল্টভাবেই ঐ ডিরেক্টরি সিলেক্ট করা থাকে তাই এটা নিয়ে এত ভাবার দরকার নেই ।

৭। ব্যাস এবার Enjoy It.

 

এই পর্যন্তই আজকে ।  সবাই অনেক অনেক ভালো থাকবেন…।

 

-আল্লাহ হাফেজ-





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar