ad720-90

Phoenix OS Pubg Mobile keymaping করুন ঠিক Tencent Gaming Buddy মতো (Android OS Request Post )


হ্যালো বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন আশা করি সবাই অনেক অনেক ভালো আছে তো বন্ধুরা আপনারা অনেকেই রিকোয়েস্ট করেছিলেন Phoenix OS Key Maping নিয়ে একটা পোষ্ট করার জন্য তো আমি আজকে চলে আসলাম Phoenix OS Keymaping নিয়ে।

কিভাবে আপনারা সঠিকভাবে pubg Mobile Keymaping   করবেন ঠিক Tencent Gaming Buddy  মত করে এবং Pubg Mobile খুব সহজে খেলতে পারবেন।

বন্ধুরা প্রথমে বলে নেই পোস্টারে Screenshot  দেওয়া সম্ভব না  স্ক্রিনশট দিতে গেলে প্রায় 20-30 টা হয়ে যাবে। তাই আমি একটি ভিডিও বানিয়েছি তো আপনারা একটু কষ্ট করে ভিডিওটি দেখে নিতে পারেন তো চলুন নিচে ভিডিও লিংক দেওয়া থাকলো আপনারা সেখান থেকে দেখে নিবেন

বন্ধুরা পোস্ট গুলো লিখতে এবং ভিডিও বানাতে অনেক কষ্ট করতে হয় কেউ যদি বুঝতে না পারেন তো কোন খারাপ মন্তব্য করবেন না আমাকে বলবেন আমি আপনাদের বোঝানোর চেষ্টা করব তো পোস্টগুলো আপনার যদি কাজে লেগে থাকে অবশ্যই আমার নতুন ইউটিউব চ্যানেল টি সাবস্ক্রাইব করে আমাকে সাপোর্ট করবেন আপনাদের সাবস্ক্রাইব করতে তো কোন লস হবে না তো আশা করি সবাই আমার নতুন ইউটিউব চ্যানেল টি সাবস্ক্রাইব করে আমার সাথেই থাকবে।

হ্যাঁ বন্ধুরা অবশ্যই আমার নতুন ইউটিউব চ্যানেল টি সাবস্ক্রাইব করবেন আপনারা সাবস্ক্রাইব করলে অনেক উপকৃত হব আর

হ্যাঁ বন্ধুরা লিখতে অনেক কষ্ট হয় অবশ্য কেউ বুঝতে না পারলে খারাপ মন্তব্য করবেন না সে বিষয়ে বলবেন কোথায় আপনি বুঝতে পারেননি।

পোস্টটি আপনাদের বন্ধু-বান্ধবের সাথে শেয়ার করবেন যাতে আপনাদের বন্ধুরাও এ সম্পর্কে জানতে পারে আজকে এ পর্যন্তই সবাই ভালো থাকবেন সামনে সামনে আপনাদের যদি চান তো আমি নতুন পোস্ট নিয়ে হাজির হব আপনাদের মাঝে





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar