ad720-90

WordPress নিউজ পেইড থিম নিয়ে নিন ফ্রি


হাই সবাই কেমন আছেন গত পোস্টে আমি একটি Aia ফাইল নিয়ে পোষ্ট করি কিন্তু aia টা একটু সমস্যা ছিলো এটা আপনাদের অভিযোগ কিন্তু আমি ভিডিও তে লাইভ অ্যাপ রান করিয়ে দেখাইছি আচ্চা যাই হোক অনেক এ গালাগাল দিয়ে কমেন্ট করেছে তাদের নিয়ে কিছু এ বলতে চাইনা আজকে আপনাদের আমি একটা  WordPress নিউজ থিম দিবো যেটা আমি টাকা দিয়ে কিনেছি কিন্তু আমি ব্লগার এর টেমপ্লেট নিয়ে পোষ্ট করার পর একজন কমেন্ট করেছিলেন WordPress এর থিম দিন তাই আজকে এই পেইড থিম টি ফ্রি দিবো তো চলুন থিমটি দেখতে কেমন হবে আসব থিম টি দেখি।

এই থিমটি আমি আপনাদের দিবো এখান থেকে কিনেছি আপনার যদি একটা WordPress সাইট থাকে জাস্ট এই থিমটি আপলোড করবেন আর আপলোড করা পর জাস্ট ক্যাটাগরি গুলু বসিয়ে দিবেন কোন যায়গায় কীভাবে নিউজ শো করবে।

কীভাবে আপলোড করবেন চলে যাবেন আপনার WordPress এর ড্যাশবোর্ড এ তারপর এপ্যারেন্স এ ক্লিক করে থিম এ ক্লিক করুণ

তারপর এখানে ক্লিক করুণ

তারপর

 

তারপর

থিম টি সিলেক্ট করে Install now এ ক্লিক করুণ আপনার কাজ শেষ এবার থিম এর পাশে দেখুন Active লিখা আছে জাস্ট একটিভ করে দিন এবার দেখুন আপনার সাইট এখানে ক্লিক করে থিমটি ডাউনলোড করুণ তার পর কিছু এক্সটা কাস্টমাইজ আছে আপনি যদি করে এসব এডিট করতে চান এখান থেকে ভিডিও টি দেখে আরও সহজে করতে পারেন।

ও আর একটা কথা গত পোষ্ট এ যারা গালাগাল দিয়ে নিজের পরিচয় দিয়েছিলেন তাদের বলবো আমার পোষ্ট গুলু দেখে তারপর কমেন্ট করুন যখন ট্রিকবিডি শুরু হয় তখন আমরা বড় ভাইদের ওয়াপকা নিয়ে যেসব পোষ্ট থাকতো আমরা সেভাবে কাজ করতাম কিন্তু হতো না তাই বলে আমরা কমেন্ট করতাম না যে ফাউল পোষ্ট আমরা কমেন্ট করতাম ভাইয়া এটা এভাবে করলাম এমন কেনো হলো যদি একটূ বুজিয়ে বলতে সমস্যা আমার নাকি আপনার দেখানো তে। পার্থক্য সঠিক শিক্ষ্যা





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar