ad720-90

৫টি ক্যামেরা-সহ লঞ্চ করল LG-র নতুন স্মার্টফোন


গত বুধবার নিউ ইয়র্কে এক ইভেন্টে লঞ্চ হল LG-র নতুন স্মার্টফোন V40 ThinQ। LG V40 ThinQ ফোনের অন্যতম প্রধান আকর্ষণ হল এই ফোনের পাঁচটি ক্যামেরা। অর্থাত্, LG V40 ThinQ-এ রয়েছে তিনটি রিয়ার ক্যামেরা আর দুটি সেলফি ক্যামেরা। এ ছাড়াও Snapdragon ৮৪৫ চিপসেট IP68 সার্টিফিকেশান মিলিটারি গ্রেড বিল্ডবুমবক্স স্পিকার এবং ১৯:৫:৯ ডিসপ্লে।

LG V40 ThinQ স্পেসিফিকেশান:
ডুয়াল সিমের স্মার্টফোন LG V40 ThinQ-এ রয়েছে লেটেস্ট অপারেটিং সিস্টেম। এরই সঙ্গে রয়েছে Snapdragon ৮৪৫ চিপসেট।

LG-র নতুন এই স্মার্টফোন V40 ThinQ-এ রয়েছে ৬ জিবি RAM আর ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। MicroSD কার্ডের মাধ্যমে এই ফোনের স্টোরেজ ২ TB পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে।

V40 ThinQ-এ রয়েছে ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। ফোনটির ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও ১৯:৫:৯। এ ছাড়াও রয়েছে IP68 সার্টিফিকেশান মিলিটারি গ্রেড বিল্ডবুমবক্স স্পিকার।

LG-র নতুন এই স্মার্টফোনে রয়েছে তিনটি রিয়ার ক্যামেরা সেট আপ। একটি ১২ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সার, ১৬ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সারও আর একটি ১২ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সার ক্যামেরা। LG-র নতুন এই স্মার্টফোন V40 ThinQ-এ দুর্দান্ত সেলফি তোলার জন্য রয়েছে ৮ মেগাপিক্সেল আর ৫ মেগাপিক্সেলের ডুয়াল ফ্রন্ট ক্যামেরা। এ ছাড়াও LG V40 ThinQ-এ রয়েছে ফেস আনলক ফিচার।

কানেক্টিভিটির জন্য LG-র নতুন এই স্মার্টফোনে রয়েছে 4G LTE, Wi-Fi 802.11ac, Bluetooth v5.0 LE, GPS, NFC, USB Type-C আর একটি ৩.৫ মিমি হেডফোন জ্যাক।

LG V40 ThinQ এ রয়েছে ৩৩০০ mAh-এর উচ্চ ক্ষমতা সম্পন্ন ব্যাটারি। LG V40 ThinQ-এর ওজন মাত্র ১৬৯ গ্রাম।

LG V40 ThinQ এর দাম ৮৯৯ মার্কিন ডলার (ভারতীয় মূদ্রায় প্রায় ৬৬,৪০০ টাকা)। চারটি আলাদা রঙে লঞ্চ হয়েছে LG-র নতুন এই স্মার্টফোন V40 ThinQ। আগামী ১৮ অক্টোবর থেকে মার্কিন যুক্তরাষ্ট্রে LG V40 ThinQ-এর বিক্রি শুরু হবে।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar