ad720-90

চারটি ক্যামেরা নিয়ে লঞ্চ করলো Xiaomi-এর নতুন স্মার্টফোন Mi Mix 3


বৃহস্পতিবার বেইজিং-এ এক ইভেন্টে লঞ্চ করলো Xiaomi-এর নতুন স্মার্টফোন Xiaomi Mi Mix 3। Xiaomi Mi Mix 3-এ রয়েছে ম্যাগনেটিক স্লাইডিং ক্যামেরা, ডুয়াল ফ্রন্ট ও রিয়ার ক্যামেরা, ১০ জিবি পর্যন্ত RAM আর Snapdragon ৮৪৫ চিপসেট। এ বার জেনে নেওয়া যাক Xiaomi Mi Mix 3-এর স্পেসিফিকেশান।

Xiaomi Mi Mix 3-এর স্পেসিফিকেশান:

ডুয়াল সিম যুক্ত Xiaomi Mi Mix 3-এ রয়েছে Android 9.0 (Pie) অপারেটিং সিস্টেম। সঙ্গেই রয়েছে Snapdragon ৮৪৫ চিপসেট। Xiaomi Mi Mix 3-এ রয়েছে ৬ জিবি, ৮ আর ১০ জিবি RAM আর ১২৮ জিবি / ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ।

Xiaomi Mi Mix 3-এ রয়েছে একটি ৬.৩৯ ইঞ্চি সুপার অ্যামোলেড ডিসপ্লে। এই ফোনের স্ক্রিন টু বডি রেশিও ৯০ শতাংশের বেশি।

Xiaomi Mi Mix 3 ফোনে রয়েছে ১২ মেগাপিক্সেল ও ১২ মেগাপিক্সেল ডুয়াল রিয়ার ক্যামেরা। সেলফি তোলার জন্য এই ফোনে রয়েছে ২৪ মেগাপিক্সেল ও ২ মেগাপিক্সেল ডুয়াল সেলফি ক্যামেরা। সবকটি ক্যামেরাতেই আর্টিফিশিয়াল ইন্টিলিজেন্স সাপোর্ট থাকবে।

কানেক্টিভিটির জন্য Xiaomi Mi Mix 3-এ থাকবে 4G VoLTE, ডুয়াল ব্যান্ড Wi-Fi 802.11ac (2.4GHz and 5GHz), Bluetooth v4.2 LE সঙ্গে রয়েছে aptX সাপোর্ট, GPS/A-GPS আর ৩.৫ মিমি হেডফোন জ্যাক। Xiaomi Mi Mix 3-এর ওজন মাত্র ১৭৫ গ্রাম।

Xiaomi Mi Mix 3-এ রয়েছে ৩৮৫০ mAh ব্যাটারি। আগামী ১ নভেম্বর থেকে চীনে শুরু হবে বিক্রি। চীনে ৬ জিবি RAM+১২৮ জিবি স্টোরেজে Mi Mix 3-এর দাম ৩২৯৯ ইউয়ান । ৮ জিবি RAM+১২৮ জিবি স্টোরেজে Mi Mix 3 কিনতে খরচ হবে ৩৫৯৯ ইউয়ান । ৮ জিবি RAM+২৫৬ জিবি স্টোরেজে Mi Mix 3-এর দাম ৩৯৯৯ ইউয়ান । Mi Mix 3-এর ১০ জিবি RAM+২৫৬ জিবি ‘প্ল্যালেস মিউজিয়াম’ ভেরিয়েন্টের দাম ৪৯৯৯ ইউয়ান । তিনটি আলাদা রঙে পাওয়া যাবে এই ফোন।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar