ad720-90

চারটি ক্যামেরা-সহ লঞ্চ হল Xiaomi Redmi Note 6 Pro


চারটি ক্যামেরা-সহ লঞ্চ হল Xiaomi Redmi Note 6 Pro. বৃহস্পতিবার এক অনুষ্ঠানে ফোনটি লঞ্চ করে শাওমি। ৪জিবি ৬৪ জিবি ভ্যারিয়েন্টের দাম ১৩,৯৯৯ টাকা। শুক্রবার দুপুর ১২টায় ফ্লিপকার্টে শুরু হবে এই ফোনের বিক্রি।

Xiaomi Redmi Note 5 Pro-র পরবর্তী ভার্সন Redmi Note 6. তবে দুই ফোনের মধ্যে বিরাট কোনও ফারাক নেই। ফোনটির USP নচ স্ক্রিন ও চারটি ক্যামেরা। তবে নচের যা মাপ তাতে অনেকেই বলছেন, ওরকম নচ থাকার থেকে না-থাকা ভাল।

ফোনটিতে রয়েছে ডুয়াল ফ্রন্ট ক্যামেরা। যার মূল ক্যামেরাটি ২০ মেগাপিক্সেল রেজলিউশন সম্পন্ন। অন্যটি ২ মেগাপিক্সেল ডেফট সেন্সর। এই ২ ক্যামেরা ব্যবহার করে ফোনের AI Portrait 2.0 প্রযুক্তি দারুণ সব ছবি তুলতে পারে।

ফোনের পিছনে রয়েছে ১২ মেগাপিক্সেল ও ৫ মেগাপিক্সেল ডুয়াল ক্যামেরা সেট আপ। Redmi Note 5 Pro-র থেকে সামান্য কিছু উন্নতি হয়েছে এই ক্যামেরা সেট আপ-এ। তবে সেজন্য পুরনো ফোন বাতিল করে নতুন ফোন কেনা উচিত কি না তা গ্রাহকই ঠিক করবেন।

ফোনটিতে রয়েছে সেই পুরনো স্ন্যাপড্রাগন ৬৩৬ চিপসেট। সঙ্গে সেই অ্যাড্রেনো ৫০৯ জিপিইউ। থাকছে ৪০০০ mAh ব্যাটারি। যা দিয়ে এক চার্জে ২ দিন ফোনটি চলবে বলে দাবি সংস্থার।

ফেনটির ডিসপ্লে কিন্তু নজরকাড়া। Redmi Note 6 Pro-র সামনে প্রায় পুরোটাই জুড়ে রয়েছে বিশাল ডিসপ্লে। Full-HD IPS এই ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও ১৯:৯।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar