ad720-90

চারটি ক্যামেরা নিয়ে আসছে ওপো


খুব শীঘ্রই বাজারে আসতে চলেছে ওপো আর সেভেনটিন প্রো। ডিসেম্বরের ৪ তারিখ মুম্বইতে লঞ্চ করতে চলেছে চীনা এই মডেল। ওপোর এই মডেলের বিশেষত্ব হল, এই ফোনের পিছনে তিনটি ক্যামেরা রয়েছে। সামনে রয়েছে আরও একটি। জেনে নিন এর নজরকাড়া ফিচার্সগুলি।

ওয়াটার ড্রপ স্টাইল নচ, একটি ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ছাড়াও রয়েছে আরও গুরুত্বপূর্ণ কিছু ফিচার্স। রয়েছে সুপার ভিওওসি চার্জিং এবং ৮ জিবি র্যাম। এ দেশে এই ফোনের কত দাম হতে চলেছে তা এখনও জানানো হয়নি সংস্থার তরফে।

চীনের বাজারে ইতিমধ্যেই এসে গিয়েছে এই মডেল। ওপো-র এই মডেল টেক্কা দেবে ওয়ানপ্লাস-কেও। কন্ডেসড গ্রিন এবং ফগ গ্র্যাডিয়ান্ট— আপাতত এই দু’টি রঙেরই মডেল লঞ্চ করেছে চীন। অর্ডার নেওয়া শুরু হবে ১ ডিসেম্বর থেকে।

ওপোর এই মডেলটিতে থাকবে অ্যান্ড্রয়েড ৮.১ ওরিও অপারেটিং সিস্টেম। সঙ্গে থাকছে ৬.৮ ইঞ্চি ফুল এইচডি স্ক্রিন। হ্যান্ডসেটটির ভিতরে থাকছে অক্টা কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭১০ এসওসি। ৮ জিবি র্যামের পাশাপাশি এই ফোনে রয়েছে ১২৮ জিবি ইনবিল্ট স্টোরেজ।

ফোনটির পিছনে থাকছে তিনটি ক্যামেরা। প্রথম ক্যামেরায় থাকছে ১২ মেগাপিক্সেল সেন্সর। দ্বিতীয় ক্যামেরায় ২০ মেগাপিক্সেল সেন্সর। আর তৃতীয়টি থ্রি ডি স্টিরিও ক্যামেরা। এই আর সেভেনটিন প্রো মডেলটিতে একটি ২৫ মেগাপিক্সেলের সেল্ফি ক্যামেরাও রয়েছে।

কানেক্টিভিটির জন্য মডেলটিতে থাকছে ফোর জি ভোল্টি, ওয়াই ফাই, ব্লু টুথ ভি ৫.০, জিপিএস/এ-জিপিএস, এনএফসি আর এই ফোনের ইউএসবি টাইপ সি পোর্ট। কোম্পানির নিজস্ব ভিওওসি চার্জিং সিস্টেমের জন্য দ্রুত চার্জ হয় এই ফোনের।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar