ad720-90

এবার GOOGLE নিয়ে এল ৫০০ টাকায় 4G ফোন!


দিনে দিনে বাড়ছে স্মার্টফোনের চাহিদা! আর সেই চাহিদা মেনে একের পর এক সংস্থা নিত্যনতুন স্মার্টফোন নিয়ে আসছে। কিন্তু এত কিছুর মধ্যেই বাজারে এখনও পর্যন্ত বেশ চাহিদা রয়ে গিয়েছে ফিচার ফোনের। যাদের শুধুমাত্র ফোনে কথা বলাটাই বেশি প্রাধান্য তাদের কাছে নানা ধরনের ফিচার ফোন দ্য বেস্ট। আর এবার তাদের কথা ভেবেই দারুণ একটা ফিচার ফোন নিয়ে আসল গুগল। তাও আবার একেবারে পানির দামে।

নামে আর দামে ফিচার ফোন হলেও কোনও অংশেই কিন্তু কম যায় না স্মার্ট ফোনের থেকে। ফোর-জি কানেক্টিভিটির সুবিধা আছে এই ফোনে। এই ফোনটিতে কাইওএস প্রসেসর ব্যবহার হয়েছে বলে জানানো হয়েছে গুগলের তরফে। পাশাপাশি এতে গুগল অ্যাসিস্ট্যান্টের জন্যেও থাকবে একটি আলাদা বাটন। এর মাধ্যমে গুগলের সাহায্যে ভয়েস কল করা, গান শোনা বা কিংবা ভিডিয়ো দেখা যাবে। পাঠানো যাবে মেসেজও। গুগলের এই নয়া ফোনের মডেলটি প্রকাশ্যে এনেছে ইন্দোনেশিয়ার গুগল টিম।

হোয়াটসঅ্যাপ, ফেসবুক এবং ইউটিউব সব কিছুই ব্যবহার করা যাবে এই ফোনে। ফোনটির ব্যাটারিও দারুণ। ১৮০০ এমএএইচ। একবার চার্জ দিলে দীর্ঘ সময় চলবে ফোনটি। ৪ জিবি ইন্টারনাল স্টোরেজ সমৃদ্ধ উইজফোন ডব্লিউপি০০৬ হ্যান্ডসেটটির র‌্যাম ৫১২ এমবি। এছাড়াও এক্সটারনাল মেমোরি কার্ডের ব্যবহারে বাড়িয়ে নেওয়া যাবে স্টোরেজের ক্ষমতা।

আর দাম ভারতীয় টাকায় মাত্র ৫০০ টাকা।  এত কম টাকাতে এতকিছু সুবিধা দিয়ে স্মার্টফোনটি নিয়ে এসেছে গুগল।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar