ad720-90

সকল এয়ারটেল সিমে নিয়ে নিন ২০৯ টাকায় ১০ জিবি ২৮ দিন মেয়াদী বর্তমান সময়ের বেস্ট ইন্টারনেট অফারটি, বিস্তারিত পোস্টে।


আসসালামু আলাইকুম, আশা করি সবাই ভাল ই আছেন, অনেকদিন পর আবার ট্রিকবিডিতে লিখতে বসলাম। চলে আসলাম বর্তমান সময়ের এয়ারটেলের সবচেয়ে ভাল অফারটি নিয়ে। ২০৯ টাকা ( ভ্যটসহ) ১০ জিবি ২৮ দিন মেয়াদ, যা আপনাকে সারা মাস ইন্টারনেট এর চিন্তা থেকে দূর করবে। নতুন, পুরাতন, বন্ধ সকল সিমেই অফারটি পাবেন এবং তা থ্রিজি, ফোরজি সকল নেটওয়ার্কস ই ব্যবহার করা যাবে।

অফারটি নেয়ার জন্য কেও ২০৯ টাকা রিচার্জ করবেন না কারণ আপনি যদি চান আপনার রিচার্জ এর টাকাটি ব্যালেন্স এ থাকুক তাহলে অবশ্যই ০ যুক্ত এমাউন্ট যেমন : ১০,২০,৩০,১০০,২০০,২১০,২২০ এমন এমাউন্ট রিচার্জ করবেন তাহলে রিচার্জের টাকা সরাসরি ব্যালেন্স এ আসবে।

তাহলে শুরু করা যাক, প্রথমেই আপনাকে My Airtel এপটি ডাওনলোড করে নিতে হবে, যদি আপনার ফোনে থাকে তাহলে আর ডাওনলোড করতে হবেনা। ডাওনলোড লিংক, প্লে স্টোর :
My Airtel যারা প্লে স্টোর ছাড়া apk ফাইল ডাওনলোড করতে চান তাদের জন্য Apkpure এর ডাওনলোড লিংক <a href=”https://m.apkpure.com/my-airtel/net.omobio.airtelsc” My Airtel Apk

ডাওনলোড করার পর আপনারা এপটিতে আপনার এয়ারটেল নাম্বার দিয়ে রেজিস্ট্রেশন করে নিন যেভাবে ইমু / হোয়াটস এপে একাউন্ট খুলতে হয় সেভাবে।

তারপর স্ক্রীনশটের মতো Buy Plan এ প্রেস করে একটু নিচে স্ক্রল করলেই ২০৯ টাকায় ২৮ দিন মেয়াদী ১০ জিবির অফারটি পেয়ে যাবেন। তারপর Buy Now এ প্রেস করে Active লেখাটিতে প্রেস করলেই ১০ জিবি আপনার একাউন্টস এ যোগ হয়ে যাবে এবং কনফার্মেশন ম্যাসেজ আসবে। ইন্টারনেট ব্যালেন্স চ্যক করতে ডায়াল *3#।

আজকে এই টুকুই আশা করি শীঘ্রই আরেকটি ভাল পোস্ট নিয়ে হাজির হবো আপনাদের সামনে





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar