ad720-90

[Airtel Only] আপনার ফোনের ডাটা শেষ হয়ে গেলে ইন্টারনেট ও অটোমেটিক অফ হয়ে যাবে, আর হবেনা ইন্টারনেট চালাতে গিয়ে ব্যালেন্স খালি। কোন এপ্স ছাড়া


আসসালামু আলাইকুম, ইন্টারনেট ব্যবহারকারীদের সবার ই এই সমস্যাটায় পড়তে হয়, এমবি শেষ হয়ে গেলে ইন্টারনেট ব্যবহারের কারণে Pay As You Go এর কারণে পুরো ব্যলেন্স খালি করে দেয় 😂। আমিও বেশ কয়েকবার এই সমস্যায় পড়েছি এবং প্রাই কয়েকশ টাকাও বাশ খেয়েছি। যাইহোক এই সমস্যা থেকে মুক্তির উপায় এসে গেছে, এখন থেকে আর এই সমস্যায় পড়তে হবেনা কোন এয়ারটেল ইউজারদের, বাংলাদেশে এই প্রথম এয়ারটেল ই এই সিস্টেমটি চালু করেছে। জাস্ট একটি কোড ডায়াল করেন তারপর থেকে আপনার ফোনে জদি এমবি না থাকে তাহলে ইন্টারনেট ই চলবেনা জত চেষ্টা করেন এবং আপনার ব্যলেন্স থেকে ১ টি পইসাও কাটবেনা শুধুমাত্র ডাটা প্যক কেনা থাকলেই ইন্টারনেট চলবে।

অর্থাৎ আপনি শতশত টাকা ব্যালেন্স রেখেও ফ্রী ফেসবুক আর মেসেঞ্জার চালাতে পারবেন, বা ফেসবুক পেক দিয়ে আরামসে ফেসবুক চালাতে পারবেন ব্যকরাউন্ডে ডাটা কাটার জন্য আপনার ব্যালেন্স চার্জ করা হবেনা। যাইহোক অনেক কথা বলে ফেললাম এখন প্রসেস এ আসি।


যেকোনো এয়ারটেল সিমে শুধু ডায়াল করুন *8444*9999# তারপর একটি ম্যাসেজ আসবে PPU Block এমন একটি এবং আপনি *8444*88# বা *3# এ গেলেও দেখবেন PPU Block Postpaid নামে ১ এমবির একটি প্যক চালু আছে যার মেয়াদ ১০ বছর। এই ১ এমবি কখনো শেষ হবেনা এবং এই প্যকটি জতদিন এক্টিব থাকবে আপনার ফোনে আপনি উক্ত সুবিধাটি ভোগ করতে পারবেন।
আজকে এই পর্যন্ত ভাল থাকবেন সবাই,

R.I Fahad
B.B.A Hons
Department Of Accounting
Brahmanbaria Govt. College





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar