ad720-90

মাত্র ৫ দিনে 65k+ Subscribers হাওয়া হয়ে গেলো সালমান মুক্তাদির এর চ্যানেল থেকে, বিস্তারিত জানুন


What’s Up Gays 😊😊 Welcome আবারো আমাদের সাইটে আপনাকে 😂😂 I hope সকলে ভালোই আছেন। আবারো নতুন একটা টিউন নিয়ে হাজির হলাম আপনাদের সামনে। তো আজকে আমি আলোচনা Salmon The Brown Fish চ্যানেল টাকে নিয়ে। আমি আগেই বলে রাখি আমি কাউকে হেহো পতি পূর্ণ করার জন্য পোস্ট টা করতেছি নাহ। আমি আপনাদের মাঝে Real ঘটনা টা শেয়ার করব। তো প্লিজ সকলে Positive মাইন্ড এ নিবেন। So Let’s Begin 😲😱

I hope সকলে Salmon The Brown Fish চ্যানেল টা চিনেন। যারা চিনেন না তাদের উদ্দেশ্যে বলব, এইটা হলো বাংলাদেশের প্রথম ইউটুবার সালমান মুক্তাদির এর চ্যানেল। তিনি সর্বপ্রথম বাংলাদেশী ইউটুবার। এর জন্য তিনি অনেক ফেমাস ছিলেন। তিনি মুলত Comedy নিয়ে কাজ করতেন। বাট ৫-৬ দিন আগে থেকে তাকে নিয়ে সমালোচনা শুরু হয়। সমালোচনার কারণ হলো সালমান এবং জেসিকা দুইজন এর অভিনয় করা অশ্লীল একটা ভিডিও গান। যেই গানটা বর্তমানে তার চ্যানেলে রয়েছে ২ দিন আগে আপলোড করেছে। ৫ দিন আগে যখন তার অশ্লীল শুটিং এর ভিডিও ভাইরাল হয়। তখন থেকে তাকে নিয়ে শুরু হয় সমালোচনার ঝড়। বিভিন্ন Social মিডিয়া থেকে শুরু করে সকল জায়গায় প্রায় তাকে নিয়ে ট্রল করা হয়। তার ওই ভিডিওর আগে তার চ্যানেল খুব ভালো পর্যায়ে ছিলো। বাট তার এই ভিডিও ভাইরাল হওয়ার ৫ দিনের ভিতর তার Subscribers এর সংখ্যা ৬৫ হাজার কমে যায়। নিচে Screenshot এ প্রুফ দেখে নিন:

Screenshot এ আপনারা খেয়াল করলে দেখতে পারবেন সাবসক্রাইবার সংখ্যা ৫ দিন আগে খুবই বৃদ্ধি পাচ্ছিলো। বাট ৫ দিন থেকে শুধু আন সাবসক্রাইব এর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। সকলের ধারনা সালমান মুক্তাদির এর চ্যানেল খুব শীঘ্রই মিলিয়ন থেকে নেমে আসবে। আপনারা যদি তার চ্যানেলের সাবসক্রাইবার কাউন্ট দেখেন তাহলে দেখবে মিনিটে গড়ে ১০০+ সাবসক্রাইবার আন সাবসক্রাইব করছে।


আমার এই পোস্ট করার মেইন কারণ হলো সকল বড় বড় ইউটুবার দের সতর্ক করে দেওয়া। আমি Just এটাই বলতেছি চাই বাঙ্গালী রা চাইলে কি না করতে পারে?? একবার বাঙ্গালী খেপলে কারো সাধ্য নেই থামাবার। 

এই পোস্ট টি প্রথম প্রকাশিত হয় আমার সাইট: ITExpertBD.Xyz এ। আপনারা চাইলে একবার ভিসিট করে দেখতে পারেন।

আজকের মতো এখানেই শেষ

আপনাদের কোথাও কোনো সমস্যা হলে অবশ্যই কমেন্ট করে জানাবেন।

এত কষ্ট করে পোস্ট করি, প্লিজ আপনারা আমাদের ইউটিউব চ্যানেল টা Subscribe করতে ভুলবেন না। কেননা আমরা প্রতিদিন নানারকম টেক রিলেটেড সহ সব ধরনের ভিডিও দিয়ে থাকি।

Please Wait For Next Post

আপনারা যদি কমেন্ট করে লেখক কে উৎসাহ দেন তাহলে লেখকের লিখার আগ্রহ বৃদ্ধি পায়। তাই প্লিজ কমেন্ট এ আপনি আপনার মন্তব্য জানাতে ভুলবেন না। আর প্লিজ কেউ খারাপ মন্তব্য করবেন না। আপনারা পরবর্তীতে কি নিয়ে পোস্ট চান তা অবশ্যই জানাতে ভুলবেন না। ধন্যবাদ।

The post মাত্র ৫ দিনে 65k+ Subscribers হাওয়া হয়ে গেলো সালমান মুক্তাদির এর চ্যানেল থেকে, বিস্তারিত জানুন appeared first on Trickbd.com.



সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar