ad720-90

আসছে মোটো জি-৭


আনুষ্ঠানিক ভাবে দিন ক্ষণ ঘোষণা হয়নি। তবে কিছুদিনের মধ্যেই বাজারে মিলবে মোটো জি-৭ পাওয়ার স্মার্টফোন। এতদিনে নতুন ফোনটির দাম সামনে এলো।

আমেরিকায় মোটো জি-৭ পাওয়ার ফোনটির দাম রাখা হয়েছে ২৪৯ ডলার। বাংলাদেশী মুদ্রায় যা প্রায় ২১ হাজার টাকা। তবে অনলাইনেও কেনা যাবে ফোনটি। সে ক্ষেত্রে দাম একটু কম পড়বে। ১৭ হাজার টাকার বেশি। তবে মোটোরোলা ইন্ডিয়ার তরফে এখনও পর্যন্ত এ নিয়ে মন্তব্য করা হয়নি।

মোটো জি-৭, মোটো জি-৭ প্লাস এবং মোটো জি-৭ প্লে-র সঙ্গে গত সপ্তাহে মোটো জি-৭ পাওয়ার ফোনটি সামনে আনে মোটোরোলা। অ্যান্ড্রয়েড ৯ পাই অপারেটিং সিস্টেম রয়েছে মোটো জি-৭ পাওয়ার ফোনটিতে। ৬.২ ইঞ্চি এইচডি এবং এলটিপিএস এলসিডি ডিসপ্লে। গোরিলা গ্লাস-৩ দিয়ে সুরক্ষিত রাখা হয়েছে ডিসপ্লে।

ফোনটিতে ইন্টারনাল স্টোরেজ রয়েছে ৩২ জিবি। তবে তা ৫১২ জিবি পর্যন্ত এক্সপ্যান্ডেবল। এফ/২.০ লেন্স যুক্ত ১২ মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে ফোনের পিছনে। সেলফির জন্য এফ/২.০ লেন্স যুক্ত ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরাও রয়েছে।

মোটো জি-৭ পাওয়ার ফোনের ১৫ ওয়াট টার্বো পাওয়ার ফাস্ট চার্জিং প্রযুক্তি রয়েছে। আর ব্যাটারির ক্ষমতা ৫ হাজার এমএএইচ। ফোনের পিছনে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar