ad720-90

নিজের অ্যাপেই ফাঁস স্যামসাংয়ের নতুন ডিভাইস


গ্যালাক্সি ওয়্যারএবল অ্যান্ড্রয়েড অ্যাপের নতুন আপডেটে দেখা গেছে তারবিহীন ইয়ারবাডস, স্মার্টওয়াচ ও ফিটনেস ব্যান্ড– খবর প্রযুক্তি সাইট ভার্জের।

নতুন পরিধেয় ডিভাইস তালিকার প্রথম ডিভাইসটি হলো গ্যালাক্সি ওয়াচ অ্যাক্টিভ। অ্যাপের তথ্যানুসারে ৪০ মিলিমিটার কেইস রয়েছে ডিভাইসটিতে। অন্তত দু’টি রঙে আনা হবে স্মার্টওয়াচটি। ধারণা করা হচ্ছে, স্যামসাং স্মার্টওয়াচের প্রথাগত ঘূর্নায়মান বেজেল ইউআই থাকবে না নতুন গ্যালাক্সি ওয়াচ অ্যাক্টিভে।

স্যামসাংয়ের ঘূর্নায়মান বেজেল ইউআই মোডে ঘড়ির চারপাশে থাকা একটি চাকা ঘুরিয়ে বিভিন্ন মেনু বাছাই করা হয়। নতুন স্মার্টওয়াচে এর পরিবর্তে কী ব্যবস্থা আনা হবে সে বিষয়ে কোনো ধারণা অবশ্য পাওয়া যায়নি।

অ্যান্ড্রয়েড অ্যাপটিতে গ্যালাক্সি ফিট ও গ্যালাক্সি ফিট ই নামের দুইটি ফিটনেস ব্যন্ড দেখা গেছে বলেও প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে। আগের মাসেই একটি ব্লুটুথ সার্টিফিকশনেও ‘গ্যালাক্সি ফিট ই’ নামটি ফাঁস হয়েছে। তবে, মূল গ্যালাক্সি ফিট ব্যান্ড থেকে ‘ই’ সিরিজে কী তফাৎ থাকবে সে বিষয়ে কোনো তথ্য পাওয়া যায়নি।

নতুন অ্যান্ড্রয়েড অ্যাপে আনুষ্ঠানিকভাবে যোগ হয়েছে তারবিহীন হেডফোন গ্যালাক্সি বাডসও। ইতোমধ্যেই কয়েকবার ফাঁস হয়েছে ডিভাইসটির তথ্য ও ছবি। বলা হচ্ছে গ্যালাক্সি এস১০ স্মার্টফোন থেকেই তার ছাড়া চার্জ নেবে নতুন গ্যালাক্সি বাডস।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar