ad720-90

এমডাব্লউসি ২০১৯ এ গ্লোবাল ৫ জি উন্নয়নের জন্য জেডটিইর


লাস্টনিউজবিডি,২৪ ফেব্রুয়ারি: মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস (এমডব্লিউসি) ২০১৯-এ সর্বশেষ ৫ জি প্রযুক্তির বাণিজ্যিক বিকাশের বিস্তারিত আপডেট নিয়ে আগামী ২৫ ফেব্রুয়ারী বার্সেলোনায় প্রদর্শনী করতে যাচ্ছে জেডটিই। এটি নতুন ৫ জি সেবার অনুসন্ধান এবং নেটওয়ার্ক স্থাপনার উপর বিশ্বব্যাপী অপারেটরের সহযোগিতায় সেরা ব্যবসায়িক অনুশীলনগুলি প্রদর্শন করবে।

জেডটিই কর্পোরেশন; টেলিযোগাযোগ এর একটি প্রধান আন্তর্জাতিক সেবা প্রদানকারীর, মোবাইল ইন্টারনেটের জন্য এন্টারপ্রাইজ এবং ভোক্তা প্রযুক্তি সমাধান প্রদানকারী ।

মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস এই প্রদর্শনী চলবে আগামী ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত।

এমডব্লিউসি চলাকালীন সময়, জেডটিই তার প্রথম ৫ জি ফ্ল্যাগশিপ ডিভাইস উন্মোচন করবে যা কিছুদিনের মধ্যেই ইউরোপীয় ও চীনা বাজারে এর পথযাত্রা শুরু করবে । জেডটিই এর সর্বশেষ ব্লেড ভি ১০ সিরিজও চালু করা হবে, বিশ্বব্যাপী তরুণ ভোক্তাদের জন্য অভূতপূর্ব ব্যবহারকারীর অভিজ্ঞতা প্রদানের জন্য জেডটিই এর চলমান প্রতিশ্রুতি জোরদার করবে । অন্যান্য কারিগরী প্রদর্শনীর মধ্যে রয়েছে ৫ জি ইন্ডোর কাস্টমার প্রিমাইজ ইকুইপমেন্ট (সিপিই), ইন্টারনেট অফ থিংস (আইওটি), ইন্টারনেট অফ ভিকেলস (আইওভি) এবং মোবাইল ব্রডব্যান্ড (এমবিবি) সমাধান ।

এই বছরের ইভেন্টের থিমের সাথে সামঞ্জস্য রেখে, ‘ইন্টেলিজেন্ট কানেক্টিভিটি’ জেডটিই তার বুদ্ধিমান ক্ষুদ্রতর নেটওয়ার্কগুলি তুলে ধরবে । যেখানে সম্পূর্ণ সেবা সক্রিয়করণ এবং জীববিজ্ঞান নির্মাণ, উচ্চতর কর্মক্ষমতা, সংক্ষিপ্ত স্থাপত্য, পাশাপাশি বুদ্ধিমান এবং চটচটে সম্পূর্ণরূপে ৫জি রেডিও অ্যাক্সেস নেটওয়ার্ক (রাএন) সমন্বিত ।

উপরন্তু, জেডটিই তার ইউনিসাইট সমাধান প্রদর্শন করবে যা সিরিয়ালাইজড বেস স্টেশন পণ্যগুলি স্থাপন করবে । তাদের উচ্চ ইন্টিগ্রেশন, উচ্চ কার্যকারিতা, বহু-ফ্রিকোয়েন্সি এবং মাল্টি-মোড ক্ষমতা দ্বারা নির্ধারিত এই পণ্যগুলি টেলিযোগাযোগ অপারেটরদের জন্য ডিজাইন করা হয়েছে যা তাদের ৫ জি বাণিজ্যিক বিকাশের জন্য প্রস্তুত । ইউনিসাইট সমাধান ৫ জি নেটওয়ার্ক স্থাপনার সহজ করে, দক্ষতা বৃদ্ধি করার সময় খরচ হ্রাস করে । লিভারেজিং সার্ভিস-ভিত্তিক আর্কিটেকচারস (এসবিএ), জেডটিই’র শিল্প-প্রথম ৫ জি সাধারণ কোর সমাধানটি ২ জি / ৩ জি / ৪ জি / ৫ জি / নির্দিষ্ট নেটওয়ার্কগুলির সাথে সম্পূর্ণ অ্যাক্সেস এবং এক-কেন্দ্রাভিমুখতা সমর্থন করে এবং ৩ জিপিপি আর ১৫ এসএ এবং এনএসএ-র আর্কিটেকচারের বাস্তবায়ন সক্ষম করে এবং একক ধাপে আর্কিটেকচারের বাস্তবায়ন সক্ষম করে ।

জিডিই ৫ জি এর সম্পূর্ণ বাণিজ্যিক উন্নয়নের জন্য প্রস্তুত । ৫ জি সমাধান এর অবস্থানটি দৃঢ় করে কোম্পানিটি বিশ্বের প্রথম ৫ জি মোবাইল টার্মিনাল ভিত্তিক ৫ জি পরিষেবা সাইট যাচাইকরণ সম্পন্ন করেছে । এই ক্ষেত্রে একজন নেতা হিসাবে, জেডটিই ৫ জি বাণিজ্যিক স্থাপনার প্রচার, নেটওয়ার্ক নিরাপত্তা এবং সম্মতি সিস্টেম স্থাপন করে আরো খোলা ইকোসিস্টেম নির্মাণের জন্য শিল্প অংশীদারদের সাথে কাজ করার জন্য প্রতিশ্রুতিবদ্ধ ।

“প্রযুক্তির উন্নতমানের সুবিধার সাথে, জেডটিই সর্বোচ্চ ৫ জি সেবা, সর্বোচ্চ বুদ্ধিমান ৫ জি ও&এম এবং ৫ জি যুগের অপারেটরদের জন্য সর্বাধিক সহজ ৫ জি স্থাপনার দ্বারা চিহ্নিত একটি বেতার নেটওয়ার্ক তৈরির জন্য নিবেদিত ”, জেডটিই কর্পোরেশনের ভাইস প্রেসিডেন্ট মিস চুই লি এ কথা বলেন ।

“সমস্ত রেডিও অ্যাক্সেস টেকনোলজি (রাএট) এবং সমস্ত পরিস্থিতিতে সমর্থন করতে পারে এমন বাণিজ্যিক পণ্যগুলির একটি সিরিজের সাথে, বিশ্বব্যাপী অপারেটারদের জন্য জেডটিই সহজ এবং একত্রিত নেটওয়ার্কগুলি তৈরি করতে সক্ষম হবে । আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স (এআই) কর্তৃক ক্ষমতাপ্রাপ্ত, জেডটিই নেটওয়ার্ক পারফরম্যান্স এবং দক্ষতা মধ্যে অভূতপূর্ব উন্নতির সাথে একটি অতি-স্মার্ট অন-ডিমান্ড ৫ জি নেটওয়ার্ক গড়ে তুলতে সর্বব্যাপী বুদ্ধিমত্তাকে লিভারেজ করছে । “

জেডটিই বিশ্বব্যাপী ৫ জি বাণিজ্যিককরণ প্রক্রিয়াটিকে সম্পূর্ণভাবে আধুনিক সমাধানগুলি সমর্থন করে যা অপারেটরদের সহজ বুদ্ধিমান ৫ জি বাণিজ্যিক নেটওয়ার্কগুলি তৈরি করতে সহায়তা করে । এমডাব্লউসি এ কোম্পানি স্ট্যান্ডলোন (এসএ) এবং অ-স্ট্যান্ডলোন (এনএসএ) নেটওয়ার্কের বাণিজ্যিক ক্ষমতাগুলি সম্পূর্ণরূপে প্রদর্শন করতে অপারেটরদের সাথে ৫ জি স্থাপনার এবং পরিচালনার কাছ থেকে প্রাপ্ত অভিজ্ঞতা ভাগ করবে ।

একটি ৫ জি নেটওয়ার্ক নির্মাণের প্রথম পদক্ষেপ পরিবহন প্রযুক্তি নির্বাচন । ৫ জি এর তিনটি মূল অ্যাপ্লিকেশন দৃশ্যকল্প নেটওয়ার্ক অবকাঠামোর উন্নতি এবং আপগ্রেডের পরিপ্রেক্ষিতে নতুনত্বের দিক নির্ধারণ করবে । যেগুলো হল ৫ জি পরিবহন প্রযুক্তি, অপটিক্যাল নেটওয়ার্ক, কন্টেন্ট নেটওয়ার্ক । জেডটিই একটি ৫ জি ইকোসিস্টেম নির্মাণের জন্য অঙ্গীকারবদ্ধ এবং আধুনিক সমাধান সরবরাহ করে রূপান্তরের সময় আবির্ভূত কোনও প্রযুক্তিগত চ্যালেঞ্জ মোকাবেলা করে চিপসেট, কোর প্রযুক্তি এবং সিরিয়ালাইজড আধুনিক পণ্য, নেটওয়ার্ক কনভারজেন্স, দীর্ঘমেয়াদী বিবর্তন (এলটিই), প্যান-কৃত্রিম বুদ্ধিমত্তা অ্যাপ্লিকেশন এবং ৫ জি অ্যাপ্লিকেশন এক্সপ্লোরেশন । জেডটিইয়ের সহযোগিতায় অপারেটররা একটি অতি সহজ, সর্বশ্রেষ্ঠ বুদ্ধিমান ৫ জি বাণিজ্যিক নেটওয়ার্ক উপলব্ধ করতে সক্ষম হবেন যা ইতিবাচক অসাধারণ ৫ জি অভিজ্ঞতা প্রদান করবে। প্রেস বিজ্ঞপ্তি।

লাস্টনিউজবিডি/আনিছ

Print Friendly, PDF & Email





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar