ad720-90

মাইক্রোসফট ‘সারফেইস হাব ২’ আনছে ১৭ এপ্রিল


মাইক্রোসফটের সঙ্গে এই ইভেন্টে অংশ নিচ্ছে স্টিলকেইস। ভবিষ্যতে অফিসগুলোর চালিকাশক্তি যাতে সারফেইস ডিভাইস হয় সে লক্ষ্যে স্টিলকেইসের সঙ্গে অংশীদারিত্ব করেছে সফটওয়্যার জায়ান্ট মার্কিন প্রতিষ্ঠানটি– খবর প্রযুক্তি সাইট ভার্জের।

মাইক্রোসফটের আমন্ত্রণপত্রে বলা হয়েছে, “আরও ভালোভাবে একসঙ্গে কাজ করার নতুন উপায়ের অভিজ্ঞতা নিতে মাইক্রোসফট ও স্টিলকেইস আপনাদের আমন্ত্রণ জানাচ্ছে।”

ধারণা করা হচ্ছে, এই অনুষ্ঠানে নতুন সারফেইস হাব ২এস-এর পরিকল্পনা নিয়ে বিস্তারিত তথ্য জানানো হবে। আগের বছরই সারফেইস হাব ২ উন্মোচন করেছে মাইক্রোসফট। সেসময় বলা হয়, ২০১৯ সালের দ্বিতীয় প্রান্তিকে ২এস মডেল উন্মোচন করা হবে।

প্রতিষ্ঠানের ৫০ ইঞ্চি পর্দার এই সারফেইস ডিভাইসটিতে রিমুভএবল হার্ডওয়্যার সুবিধা থাকবে। ফলে ভবিষ্যতে ডিভাইসটি আপগ্রেড করতে পারবেন গ্রাহক।

এছাড়া ২০২০ সালে সারফেইস হাব ২এক্স আপগ্রেড কার্টিজ আনার কথা রয়েছে মাইক্রোসফটের। এর মাধ্যমে ডিভাইসটি প্রয়োজন মতো ঘোরানো যাবে বলে প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে।

এবারের অনুষ্ঠানে নতুন সারফেইস ডিভাইসের পাশাপাশি স্টিলকেইসের সঙ্গে অফিসের জন্য কিছু ব্যতিক্রমী আসাবাবপত্র এবং সারফেইস অ্যাকসেসোরিও উন্মোচন করা হতে পারে।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar