ad720-90

যেকোনো ব্যাক্তি বা বস্তুর ছবি থেকে সকল তথ্য বার করবেন কীভাবে দেখুন।


আসসালামু ওয়ালাইকুম আশা করছি সবাই ভালো আছেন কারন ট্রিকবিডির এর সাথে থাকলে অবশ্যই সবার ভালো থাকারই কথা আচ্ছা যাই হোক আজ আরও একটা টিপস নিয়ে চলে আসলাম চলুন শুরু করা যাক।

আজকে আমি দেখাবো যে কোনো কিছুর ছবি দিয়ে তার সকল তথ্য কীভাবে দেখবেন!
আসলে আমরা অনেকেই কিন্তু বিভিন্ন রকম Social Networks ব্যবহার করে থাকী, সব থেকে উন্নত এবং জনপ্রিয় ফেসবুক, আর এই ফেসবুকে রয়েছে অগণিত Fake Account একটা ছবি দিয়ে অনেক Account. আপনি চাইলে ওই ছবিটি দিয়ে রিয়েল ব্যাক্তি কোনটা বুঝতে পারবেন।

শুধু এতো টুকুই না আমাদের জানার বাহিরে আরও অনেক ফল বা ফুল আছে যেগুলোর কোনো তথ্য আমাদের জানা নাই হঠাৎ দেখা গেলো আমাদের একটা অচেনা ফল বা ফুল হাতের কাছে পাইলেন ওটার ছবি তুলে বিস্তারিত জানতে পারবেন, চলুন এখন দেখে নিয়া যাক এটা কীভাবে করতে পারবেন।

প্রথমে এমন একটা Browser Select করুন যেটাই Desktop Version করা যাই, আমি তার জন্য Puffin Browser ব্যবহার করছি এটা অনেক ফাস্ট Browsing করাই এবং Desktop Version করা যাই।

এখন Browser টা Open করে Google.com এ চলে যাবেন।

এখন IMAGES লেখাই ক্লিক করুন।

এবার আপনার Browser টা Desktop Version করে নিন।


এখন এই Camera Icon এ ক্লিক করুন।

এখন আপনি Upload an image এ ক্লিক করুন।

এখন আপনি Choose File এ ক্লিক করুন এবং আপনার পছন্দনীয় বা যে ছবিটার বিস্তারিত জানতে চাচ্ছেন ওই ছবিটা আপলোড করুন।

আমি Mark Zuckerberg এর ছবিটা Select করে দিলাম।

দেখুন ছবিটি আপলোড হচ্ছে।

দেখুন এবার Mark Zuckerberg এর যে ছবিটা আমি আপলোড করি ওই ছবিটা কোথাই পোস্ট আছে সেটাও দেখাচ্ছে এবং Mark Zuckerberg এর বিস্তারিত ও দেখা যাচ্ছে।

সকলকে অনেক অনেক ধন্যবাদ আমার পোস্টটি পড়ার জন্য আশা করছি সকলে-কে আরও ভালো কিছু উপহার দিতে পারবো ইনশাল্লাহ দোয়া করবেন আজকের মতো বিদয় নিচ্ছি সবাই ভালো থাকুন সুস্থ থাকুন এবং ট্রিকবিডির এর সাথেই থাকুন।

আল্লাহ হাফেজ।

সৌজন্যেঃ TrickPriyo.com





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar