ad720-90

Dark Web এ কিভাবে প্রবেশ করতে হয় এবং কিভাবে Dark Web কিভাবে ব্যবহার করবেন… সম্পুর্ন নিজের অভিজ্ঞতা থেকে। পর্ব-১ (Basic)


আসসালামু আলাইকুম

কেমন আছেন সবাই । আশা করি আল্লাহর রহমতে ভালো আছেন।

প্রথমেই আমার কিছু কথা দিয়ে আমার এই পোস্টা শুরু করবো।

পূর্বে আমি কেমন পোস্ট করেছি ত আমি জানিনা। তবে আজ থেকে এই পোস্ট শুরু করে ট্রিকবিডিতে যত পোস্ট করবো তা আপনারা অনেক দিন মনে রাখবেন আমার দৃঢ় বিশ্বাস। আমি জানি ট্রিকবিডিতে আমার চেয়েও অনেক ভালো লিখক আছে যারা আমার চেয়েও অনেক ভালো লিখতে পারেন। তবে এখন থেকে আমি আপনাদের মাঝে ট্রিকবিডিতে অনেক দিন বেঁচে থাকতে চাই। যাতে আপনারা বলতে পারেন ট্রিকবিডি থেকে আমি এই কাজ গুলো অনেক ভালভাবে শিখতে পেরছি। যাই হোক আমার সর্বাত্ত চেস্টা করবো ট্রিকবিডিকে মানুষের মাঝে অনেক দিন বাচিয়ে রাখবার জন্য।

তাহলে চলুন আজকের পোস্ট শুরু করি।

”কিছুদিন আগে আমি ট্রিকবিডির ফেসবুক একটি পোস্ট করে ছিলাম। সেখানে আমি বলেছিলাম ড্রাক ওয়েব ও ড্রিপ ওয়েব সম্পর্কে আমার বাস্তব অভিজ্ঞতা শেয়ার করবো এবং কিভাবে ড্রাক ওয়েব ব্রাউজ করতে হয় তা আপনাদের শিখাবো। এছাড়া আরো কিছু দেখাবো যা আপনারা দেখতে চান ও আগ্রহ করেন। এর জন্য আপনাকে পোস্ট বিষয়টা কমেন্ট করে বলতে হবে।”

ড্রাক ওয়েব কি তা আপনারা সকলে জানেন। কারন এই নিয়ে ট্রিক বিডিতে অনেক পোস্ট হয়েছে । তাও যারা এখনো জানেন তারা নিচের লিংক গুলো থেকে বিস্তারিত জেনে আসুন। কারন আমি শুধু আপনাদের ড্রাক ওয়েব এর অভিজ্ঞতা শেয়ার করবো। তাই এই বিষয়ে আপনাদের ধারণা থাকা জরুরী।

লিঙ্কঃ https://trickbd.com/technology-updates/491297

ড্রাক ওয়েব এর প্রবেশ এর জন্য যাযা লাগবেঃ

  • আপনাকে প্রথমে Tor নামে একটি ব্রাউজার কম্পিউটারে ইনস্টল করতে হবে। এর জন্য প্রথমে এই লিঙ্ক থেকে এটি ডাউনলোড করে নিন। https://www.torproject.org/download/download-easy.html 
  • আপনার কম্পিউটার এর বিট অনুসারে ব্রাউজারটি ডাউনলো করে ইনস্টল করে নিন।
  • এবার কম্পিউটার এ Nordvpn নামের ভিপিএন এখান থাকে ডাউনলো করে নিন। https://nordvpn.com/download/ 
  • এসব Dwnload করে নিন।

কিছু সর্তকতাঃ

  • টর ব্রাউজার কখনো ফুল স্কিন করে পিসিতে চালাবেন না। যদি ফুল স্কিন করে ব্যবহার করে এটি ব্যবহার করেন তবে ।; টর কার্তৃপক্ষের কাছে আপনার সমস্ত তথ্য চলে যাবে। যা দিয়ে হ্যাকার চাইলে যে কিছু আপনার সাথে ঘটে যাতে পারে। তাই সর্তক রাখবেন আপনার ব্রাউজার।
  • ব্রাউজ করার সময় অবশ্যয় ভিপিএন ব্যবহার করবেন।

যাই হোক আজ এই পর্যন্ত। পরবর্তী পোস্ট এ ওয়েব সাইট এ কিভাবে ডুকতে হয় তা বিস্তারিত ভাবে দেখানো হবে। সে পর্যন্ত আপনারা উপরের দুটি সফটওয়ার আপনার পিসিতে ডাউনলো করে রাখুন।

আজ এই পর্যন্ত ।
যেকোনো সমস্যা সমাধান এর জন্য যোগাযোগ করুন, Facebook

ধন্যবাদ।।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar