ad720-90

১০ গুন বেশী স্পিডে যেকোন মুভি ডাওনলোড করুন/টিভি দেখুন


আসসালামুআলাইকুম,

আশা করি সবাই ভালো আছেন ।

আজকে আপনাদের জন্য একটি গুরুতপূর্ন পোষ্ট নিয়ে হাজির হলাম যেটা আপনার দৈনন্দিন জীবনে অনেক কাজে আসবে।

মুভি আমরা সবাই কম বেশী দেখি, কিন্তু অনলাইন থেকে যদি মুভি ডাওনলোড করতে যাই শত ঝামেলার সম্মুক্ষিন হতে হয়।

গোগোল করে যদি আপনি মুভি ডাওনলোড করতে যান তবে আপনি নিজের অজান্তেই দেখা যাবে এক সাইট থেকে অন্য সাইট ঘুরছেন কিন্তু মুভি ডাওনলোড এর আসল লিংক এর দেখা পাচ্ছেন না, ব্যাপার টা খুব ই বিরক্তি কর।

তাছাড়া অনলাইনে টিভি দেখার সাইট গুলো খুঁজে বের করে টিভি দেখাও ঝামেলার, কিছুক্ষণ পর পর এড, লো কোয়ালিটি এর স্ট্রিমিং এরকম আরও হাজারো সমস্যা।

 

আজকে এই বিরক্তিকর সমস্যার ই একটি সহজ সমাধান নিয়ে আসলাম যেটার মাধ্যমে আপনি মুভি ডাওনলোড ত করতেই পারবেন, সাথে স্পিড পাবেন ১০ গুন বেশী।

কাজ শুরু করার আগে নিচ এর লিংক থেকে অ্যাপ টি ডাওনলোড করে নিন

BDIX Tester – Download Speed Booster

অ্যাপটি ডাওনলোড করে চালু করার পর ই আপনি অনেক গুলো সার্ভার এর লিস্ট দেখতে পাবেন, এই সার্ভার গুলোর কিছু কিছু মুভি সার্ভার, কিছু কিছু টিভি এর সার্ভার। অ্যাপ এর উপরের দিকে ড্রপডাওন থেকে আপনি সার্ভার এর ধরন সিলেক্ট করতে পারবেন।

এখন সমস্যা হলো সব সার্ভার আপনার ক্ষেত্রে কাজ নাও করতে পারে, সার্ভার গুলো আপনার ফোন/কম্পিউটার থেকে কাজ করবে কিনা জানতে আপনি নির্দিষ্ট একটি সার্ভার এর পাশের “CHEK” এ ট্যাপ করে ধরে রাখে নির্দিষ্ট একটি সার্ভার টেস্ট করতে পারেন

অথবা Test All Server এ ক্লিক করে সব গুলো সার্ভার একসাথে চেক করতে পারেন।

সব গুলো সার্ভার এই অ্যাপ থেকে টেস্ট করতে ১০-২০ সেকেন্ড সময় নিতে পারে, এই সময়ের মাঝেই অ্যাপটি আপনাকে জানিয়ে দিবে কোন সার্ভার গুলো আপনার জন্য কাজ করবে এবং কোন গুলো কাজ করবে না।

সার্ভার টেস্টিং এর পর যে সার্ভার গুলো আপনার ক্ষেত্রে কাজ করবে সেগুলো দিয়ে আপনি 100mb/s পর্যন্ত স্পিডে ডাওনলোড করতে পারবেন এবং টিভি দেখতে পারবেন, upto 100mb/s স্পিড পেতে হলে আপনার ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার অবশ্যই BDIX connected হতে হবে।

তাছাড়া াআপনি যদি নতুন কোন BDIX server এর খোজ পেয়ে থাকেন, সেই সার্ভার টা কাজ করবে কিনা সেটা ও আপনি এই অ্যাপ থেকেই টেস্ট করে নিতে পারবেন।

 

মূলত আপনারা এই পর্যন্ত পোষ্ট টি পড়েই অ্যাপটি ব্যবহার শুরু করে দিতে পারেন, যারা BDIX কীভাবে কাজ করে সে ব্যাপারে আগ্রহী তারা বাকী পোষ্ট টুকু পড়তে পারেন।

BDIX কি? কীভাবে BDIX এর সাহায্যে হাই স্পিডে ডাওনলোড করা যায়?

BDIX এর সম্পূর্ন রূপ হলো Bangladesh Internet Exchnage.. BDIX সার্ভিস এর মাধ্যমে বাংলাদেশের লোকাল যে ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার রা আছে তাদের মাঝে লোকাল একটি কানেকশন তৈরী করা হয়েছে, যার ফলে BDIX connected  এক ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার থেকে অন্য ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার কম খরচে হাই স্পিডে ডাটা ট্রান্সফার করতে পারবে।

উদাহরণ হিসবে Internet Service Provider “P” আর “Q” দুইজন ই যদি BDIX এর মাধ্যমে একটা আরেকটার সাথে কানেক্টেড হয় এবং আপনি যদি “Q” এর ইন্টারনেট সার্ভিস ব্যবহার করে থাকেন।

তাহলে আপনি “P” এর যেকোন সার্ভার হাই স্পিডে ব্রাউজ ও ডাওনলোড করতে পারবেন।

 

BDIX Tester – Download Speed Booster অ্যাপ টি মূলত বিভিন্ন Internet Service Provider থেকে দেয়া সার্ভার গুলোর লিস্ট এবং সে সারভার গুলো আপনার কাজ করবে কিনা সেটা বলে দিবে, যার ফলে আপনি খুব সহজেই BDIX connected server গুলো ব্যবহার করতে পারবেন

 

 





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar