ad720-90

নগ্ন ছবির ভাইরাল ঠেকাতে চুরি শুরু!


লাস্টনিউজবিডি,০৯ এপ্রিল: ইন্সটাগ্রাম এক মহিলা বন্ধুকে নিজের নগ্ন ছবি পাঠিয়ে ব্ল্যাকমেলের স্বীকার হয়েছে ১৭ বছরের এক ছাত্র। পরে জানা যায় মহিলার প্রোফাইল আসলে ফেক। ২১ বছরের এক ছাত্র প্রোফাইলের পিছনে এমন কাজ করছিলেন।

আরো পড়ুন:- বাজারে এলজি মনিটরের নতুন চমক

জানা গেছে, গত বছর এক মহিলার নাম ও ছবি দিয়ে ইন্সটাগ্রামে প্রোফাইল তৈরি করে এক প্রতারক। এরপর ১৭ বছরের এক ছাত্রের সাথে আলাপ জমায় ওই প্রতারক। এই ছাত্র মহিলাকে বন্ধু মনে করে ইন্সটাগ্রামে চ্যাট শুরু করেন। এক সময় যা ঘনিষ্ঠ চ্যাটে পরিণত হয়।

এক সময় ১৭ বছরের ওই ছাত্র উত্তেজিত হয়ে নিজের নগ্ন ছবি ইন্সটাগ্রাম চ্যাটে শেয়ার করে। এরপর মহিলার প্রোফাইল যে ২১ বছরের ছাত্র তৈরি করেছিল সে নিজের নামে একটি ইন্সটাগ্রাম প্রোফাইল তৈরি করে। গত ডিসেম্বরে পরীক্ষার সময় ১৭ বছরের ছাত্রকে তার নগ্ন ছবি পাঠিয়ে ব্ল্যাকমেইল করার কাজ শুরু করে।

‘মহিলা’ ওই ১৭ বছরের ছাত্রের কাছে ১০ লাখ টাকা দাবি করে। এই টাকা না দিলে সোশ্যাল মিডিয়ায় নগ্ন ছবি ভাইরাল করে দেওয়ার ভয় দেখানো হয়। ভয়ে সব ভুলে যায় এই ছাত্র। কোথা থেকে এত টাকা জোগাড় করবে বুঝতে না পেরে সে টাকা চুরি শুরু করে।

বাড়িতে মা-বাবার কাছ থেকে টাকা ও সোনার গয়না চুরি করতে শুরু করে। পুলিশ জানিয়েছে, বাড়ি থেকে মোট ৬.৪ লাখ টাকা ও ১৭টি রূপার গয়না চুরি করেছে সে। ধরা পরার পর নিজের দোষ স্বীকার করেছে। তবে প্রতারককে এখনো খুঁজে পাওয়া যায়নি।
লাস্টনিউজবিডি/এসএস

সর্বশেষ সংবাদ



সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar