ad720-90

বাজারে এলো নকিয়া ১ প্লাস


নকিয়া ফোনের উৎসভূমি এইচএমডি গ্লোবাল আজ বাংলাদেশের বাজারে নিয়ে এলো অ্যান্ড্রয়েড (গো সংস্করণ) স্মার্টফোন পরিবারের নতুন সদস্য নকিয়া ১ প্লাস । নকিয়া ১ প্লাস শুরুর দিকের গ্লোবাল অ্যান্ড্রয়েড ৯ (গো সংস্করণ) স্মার্টফোনগুলির মধ্যে অন্যতম, যাতে থাকছে একটি বড় স্ক্রীনসহ উচ্চমান সম্পন্ন ডিজাইন ও সলিড ইমেজিং। ব্যবহারকারীরা এখন তাদের প্রিয় অ্যাপ্লিকেশন, গেমসহ সর্বশেষ অ্যান্ড্রয়েড (গো সংস্করণ) বৈশিষ্ট্যসমূহ- যেমন গুগল অ্যাসিস্ট্যান্ট গো উপভোগ করতে পারবেন।

৬৯৯৯ টাকার অবিশাস্য সাশ্রয়ী মূল্যের এই ফোনটি পাওয়া যাচ্ছে লাল নীল এবং কালো এই তিনটি রঙে। বড় ডিসপ্লে, সর্বশেষ এন্ড্রয়েড এবং সর্বাধুনিক ডিসাইন এর সমন্বয়ে ব্যতিক্রমী মান উপভোগ করার সুযোগ করে দিবে নকিয়ার নতুন এই ফোনটি

নকিয়া ১ প্লাসের ৫.৪৫ আইপিএস ১৮:৯ ফুল স্ক্রীন ডিসপ্লেতে গ্রাহকদের ওয়েব ব্রাউজিং, পছন্দের কন্টেন্ট স্ট্রিমিং এবং গেইমিং অভিজ্ঞতাকে আরও অনবদ্য করে তুলবে। নকিয়া ১ প্লাস এ অটো ফোকাস রিয়ার ক্যামেরা এবং নতুন ফ্রন্ট ক্যামেরা টির সাহায্যে তোলা যাবে দুর্দান্ত ডিটেলস এর ছবি যা গ্রাহকদের সেলফি তোলার অভিজ্ঞতাতে নতুন আঙ্গিকে স্বয়ংসম্পূর্ণ করবে। নকিয়া ১ প্লাসে থাকছে ৮ মেগাপিক্সেল অটো ফোকাস রেয়ার ক্যামেরা, এলইডি ফ্ল্যাশ এবং ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা যা গল্পধারণ এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার গ্রাহকদের ক্রমবর্ধমান চাহিদা মেটাতে সক্ষম ।

সর্বশেষ অ্যান্ড্রয়েড ৯ পাই ( গো সংস্করণ) এর সাথে নকিয়া ১ প্লাসটি একটি মসৃণ এবং প্রতিক্রিয়াশীল অভিজ্ঞতা প্রদানের জন্য অপ্টিমাইজ করা হয়েছে যা সময়ের সাথে আরও উন্নত হবে। এছাডাও গ্রাহকরা পাবেন গুগল ফটোস এর আনলিমিটেড স্টোরেজ ব্যবহারের সুযোগ যার মাধম্যে বিনামূল্যে যত খুশি তত ছবি এবং ভিডিও সংরক্ষণ করতে পারবেন। অ্যান্ড্রযডে ৯ পাই ( গো সংস্করণ) অ্যাপ্লিকেশন দ্রুত চালানো এবং কম ডেটা খরচের জন্য ডিজাইন করা হয়েছে। গ্রাহকরা যেকোনো তথ্য অনুসন্ধানের সহজতার জন্য এন্ড্রয়েড এর অপটিমাইজড এপ্লিকেশন ব্যবহারে গুগল প্লে স্টোরের সম্পূর্ণ এক্সেস পাবেন। নকিয়া ১ প্লাস সুরক্ষিত এবং আপ-টু-ডেট অঙ্গীকার নিয়ে এসেছে যাতে থাকছে না কোন ব্লোটওয়্যার, স্কিনস বা ইউআই পরিবর্তন এবং অপ্রয়োজনীয় প্রি-ইনস্টল হওয়া অ্যাপ্লিকেশন বা হিডেন প্রসেস, যা ব্যাটারির ক্ষমতা বিগ্নিত করে। নকিযা ১ প্লাস ইউজার দের তথ্য নিরাপদ রাখার লক্ষ্যে ডেটা ব্যবহারের ট্র্যাকিং এবং পর্যবেক্ষণের জন্য যাচাইযোগ্য বুট এবং অ্যাক্সেসযোগ্য ড্যাশবোর্ডের মতো শীর্ষ-অফ-লাইন সুরক্ষা ফীচার গুলো নিয়ে এসেছে ।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar