ad720-90

ওয়ার্ডপ্রেস এর কিছু পেইড থিম ফ্রী তে নিয়ে নিন এখনি।


আমরা যারা ওয়ার্ডপ্রেস এ কাজ করি তাদের সকলেরই থিম এর প্রয়োজন হয়। কারন থিম ছাড়া একটি ওয়ার্ডপ্রেস সাইট মেক করা ইম্পসিবল। তবে এই থিম গুলো ফ্রীতে পাওয়া যায় না। এই থিম গুলো কিনে নিতে হয় কিছু  টাকা দিয়ে। তবে সকলের পক্ষেতো আর  থিম কেনা সম্ভব নয়। কারন বাংলাদেশের মতো একটি দেশে 70$  ইঙ্কাম করা যে কতটা কষ্টকর টা সকলেই জানে। থিম গুলোর বেশির ভাগেরই দাম 59$ হয়ে থাকে। আপনি যদি জনপ্রিয় মার্কেটপ্লেস themeforest.net এ জান তাহলে দেখতে পাবেন এক একটা থিম এর কেমন দাম।তাই আমি আপনাদের জন্য আজ নিয়ে এসেছি কিছু পেইড থিম। যে গুলো ব্যাবহার করে আপনি একটি ব্লগার সাইট তৈরি করতে পারবেন। তো চলুন দেখে নেই কিভাবে আপনি পেতে পারেন কিছু পেইড থিম ফ্রীতে। তবে আগেই বলে রাখি আমি আজ যে থিম গুলোর কথা বলব সেগুলো কিন্তু ক্র্যাক থেইম অথবা নাল থিম নয়। তাই এক্ষেত্রে আপনার সাইট ১০০% নিরাপদ থাকবে।

আজকে আমি আপাদের ৩ টি থিম দিব। প্রথম থিমটি হচ্ছে,

১। CVitae – Premium Responsive WordPress Resume

এটা একটা পার্সোনাল ওয়েবসাইট তৈরি করার থিম। এটা বিশেষ করে তাদের বেশি প্রয়োজন যারা ফ্রীলাঞ্চিং করে। তবে আপনি যদি আপনার জন্য একটা পার্সোনাল ওয়েবসাইট বানাতে চান তাহলে এই থিমটি আপনার জন্য বেষ্ট হবে। এই থিম এর বর্তমান মূল্য 44$. যা বাংলায় করলে ৩৫০০ টাকা এর মতো হয়। তাই এই থিমটি এখনি ডাউনলোড করে নিন।

ডাউনলোড লিঙ্কঃ https://themeforest.net/item/cvitae-premium-responsive-wordpress-resume/17510047

২। Shadower Pro – A Clean & Responsive WordPress Theme for Bloggers

এই থিমটি একটা ব্লগিং থিম। আপনারা যদি ব্লগিং করে ায় করতে চান তাহলে এই থিমটি আপনার জন্য আদর্শ। আমি নিজেও এই থিমটি ব্যাবহার করেছি। এনেক ফাস্ট একটা থিম। যা আপনাকে গুগল এ রাঙ্ক পেতে সাহায্য করবে। এছাড়া এর মধ্যে সকল ধরনের ফিচার আছে যা একটা ব্লগিং সাইট এ প্রয়োজন। এর বর্তমান মূল্য 45$. বাংলা টাকায় ৩৫০০ টাকা এর সমান।

ডাউনলোড লিঙ্কঃ https://themeforest.net/item/shadower-pro-a-clean-responsive-wordpress-theme-for-bloggers/19492090

৩। BPF – Responsive Multi-Purpose WordPress Theme

এই থিমটি মুলত একটি বিজনেস থিম। যারা অনলাইন এ বিজনেস করতে চান তাদের জন্য এই থিমটি পারফেক্ট। যারা হোস্টিং এবং ডোমেইন এর বিজনেস করতে চান তারা এই থিমটা দিয়ে খুব সহজেই করতে পারেন। এবং এই থিম এর এর টা বিশেষ ফিচার হচ্ছে wp bakery প্লাগিন। এই প্লাগিন এর মাধ্যমে আপনি খুব সহজেই আপনার সাইট কাস্টমাইজ করতে পারবেন।

ডাউনলোড লিঙ্কঃ  https://themeforest.net/item/bpf-responsive-multipurpose-wordpress-theme/22660883

তো আজকের মতো এতটুকুই। কেমন লাগলো অবশ্যই কমেন্ট করে জানাবেন।

আর আমার সাইট ও দেখতে পারেন আমি কিভাবে এই থিম গুলো দিয়ে আমার সাইট বানিয়ে অ্যাডসেন্স এপ্রুভ করিয়েছি।

আমার সাইট লিঙ্কঃ https://fusenations.com/

 

 





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar