ad720-90

স্মার্টফোনের দাম কমিয়েছে স্যামসাং


স্যামসাং বাংলাদেশের বাজারে কয়েকটি ফ্ল্যাগশিপ স্মার্টফোনের দাম কমিয়েছে । গ্যালাক্সি এস১০ সিরিজ, গ্যালাক্সি নোট ৯ ও গ্যালাক্সি এস৯ প্লাস এখন আরো সাশ্রয়ী মূল্যে কেনা যাচ্ছে। ১১ জুন (মঙ্গলবার) থেকে দেশব্যাপী অনুমোদিত স্যামসাং আউটলেট ও অনলাইন স্টোরগুলোতে অফারটি কার্যকর হয়েছে।

প্রিমিয়াম টেকনোলজি ও ইনোভেশনের গ্যালাক্সি নোট৯ ক্রয় করা যাচ্ছে ৯৪ হাজার ৯০০ টাকার পরিবর্তে ৭৪ হাজার ৯০০ টাকায়। এছাড়া গ্যালাক্সি এস৯ প্লাসের বিক্রয়মূল্য নির্ধারণ করা হয়েছে ৭০ হাজার ৯০০ টাকার পরিবর্তে ৫৫ হাজার ৯০০ টাকা।

অন্যদিকে, নির্দিষ্ট মডেলের হ্যান্ডসেট দিয়ে এক্সচেঞ্জ অফারে বর্তমান সময়ের সবচেয়ে আলোচিত ফ্ল্যাগশিপ সিরিজ গ্যালাক্সি এস১০-এর ডিভাইসগুলো ক্রয়ের ক্ষেত্রে ক্রেতারা ১৫ হাজার টাকা বাড়তি ক্যাশব্যাক পাওয়ার সুযোগ পাবেন।

এ বিষয়ে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, ব্যবহারকারীদের মূল চাহিদা এবং হ্যান্ডসেটের ডিজাইন ও ফাংশনে সফলতা অর্জনের ক্ষেত্রে সবসময় গভীর নজর দেয় স্যামসাং, যা যেকোনো অসম্ভবকে সম্ভব করে তোলে। উৎসবমুখর এ মৌসুমে ক্রেতারা ব্যাপক সাড়া দিয়েছেন এবং ডিভাইসের দাম কমানোর মাধ্যমে আমরা তার প্রতিদান দেয়ার চেষ্টা করছি।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar