ad720-90

কম দামে একাধিক ফিচার্স  নিয়ে এলো Redmi 7A


কম দামে উন্নত ফিচার্স। কথাটা ভাবলেই যে স্মার্টফোন প্রস্তুতকারক সংস্থাগুলির নাম মাথায় ভেসে ওঠে তার মধ্যে Redmi অন্যতম। বাজারে এল Redmi-এর বাজেট স্মার্টফোন Redmi 7A।

চলতি মাসেই ৪ জুলাই লঞ্চ হয় Redmi 7A। তবে, এ বারে Redmi-এর সামনে প্রতিযোগিতাও বেশ কঠিন। Redmi-কে টক্কর দিতে প্রায় কাছাকাছি দামেই উন্নত ফিচার্স-সহ স্মার্টফোন আনছে Realme। Realme 3i ফোন Redmi 7A-কে টেক্কা দিতে পারে কি না, সেটাই প্রশ্ন। আসুন দেখে নেওয়া যাক Redmi 7A-এর দাম ও স্পেসিফিকেশন।

৫.৪৫ ইঞ্চি IPS LCD ডিসপ্লে। তবে, এই ফোনের স্ক্রিন টু বডি রেশিও এখনকার জনপ্রিয় ফোনগুলির তুলনায় কম। এই ফোনের উপর ও নিচের অংশে রয়েছে বেজেল। স্ক্রিনের রেজোলিউশান ৭২০x১৪৪০ পিক্সেল।

২ জিবি RAM + ১৬ জিবি ইন্টার্নাল স্টোরেজ এবং ২ জিবি RAM + ৩২ জিবি ইন্টার্নাল স্টোরেজে পাওয়া যাবে Redmi 7A। ফোনের ইন্টার্নাল স্টোরেজ MicroSD কার্ডের সাহায্যে ২৫৬ জিবি পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে।

থাকছে Snapdragon ৪৩৯ চিপসেট। প্রসেসর Octa core (1.95 GHz)।

ছবি তোলার জন্য থাকছে ১৩ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা। সেলফির জন্য থাকছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা। থাকছে Sony IMX 486 সেনসর।

এই ফোনে থাকছে ৪,০০০ mAh-এর নন রিমুভেবল ব্যাটারি। সঙ্গে থাকছে 10w চার্জার। কানেক্টিভিটির জন্য থাকছে 4G LTE, Wi-Fi 802.11ac, Bluetooth v4.2, GPS আর একটি Micro USB port।

২ জিবি RAM + ১৬ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভার্সানের দাম ৫,৯৯৯ টাকা। ২ জিবি RAM + ৩২ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভার্সানের দাম ৬,১৯৯। জুলাই মাসে Xiaomi-এর বিশেষ অফারে ২০০ টাকা ছাড় মিলবে।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar