ad720-90

আন্তর্জাতিক মানের ইনোভেশন সেন্টার করবে হুয়াওয়ে বাংলাদেশে


চীনভিত্তিক মাল্টিনেশনাল নেটওয়ার্ক ও টেলিযোগাযোগ প্রতিষ্ঠান হুয়াওয়ে টেকনোলজিস কোং লিমিটেডের ২ সদস্যের প্রতিনিধিদল গতকাল বিডা কার্যালয়ে প্রতিষ্ঠানটির নির্বাহী চেয়ারম্যান কাজী মো. আমিনুল ইসলামের সঙ্গে সাক্ষাৎ করেন।

মতবিনিময়কালে প্রতিনিধিদল বাংলাদেশের বিনিয়োগ পরিবেশের প্রশংসা করে, ২০২০ সালে নতুন প্রকল্পের মাধ্যমে বিগ ডাটা এনালাইসিস, এভান্স কম্পিউটিং, সাইবার সিকিউরিটি এনালাইসিসসহ ফাইজি খাতে বিপুল বিনিয়োগ করার আশাবাদ ব্যক্ত করেন।

প্রতিনিধিদল ডিজিটাল বাংলাদেশের অগ্রযাত্রাকে আরো এগিয়ে নিতে বাংলাদেশে আন্তর্জাতিক মানের ইনোভেশন সেন্টার প্রতিষ্ঠা করার কথা বলেন।

প্রতিনিধিদলের সঙ্গে মতবিনিয়মকালে বিডার নির্বাহী চেয়ারম্যান কাজী মো. আমিনুল ইসলাম বলেন, বাংলাদেশ বিনিয়োগের উৎকৃষ্ট জায়গা, বিনিয়োগকারীদের সর্বোচ্চ সেবা দেয়ার জন্য বিডা প্রস্তুত।

তিনি বিডা ও হুয়াওয়ে যৌথ উদ্যোগে শেনচেনভিত্তিক প্রথম সারির ২৪-২৫টি প্রতিষ্ঠানের সমন্বয়ে ইনভেস্ট ইন বাংলাদেশ ফোরাম গঠনের কথা বলেন।

তিনি আরো বলেন, বাংলাদেশের অগ্রযাত্রাকে আরো দ্রুত এগিয়ে নিতে বাংলাদেশে আন্তর্জাতিক মানের ইনোভেশন সেন্টার প্রতিষ্ঠার ক্ষেত্রে হুয়াওয়ে সার্বিক সহযোগিতা করবে বিডা।

my facebook acount





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar