ad720-90

Youtube এর ভিডিও যেকোনো ফরমেটে ডাওনলোড করুন 3gp Low Quality সহ , না দেখলে পাস্তাবেন


welcome in trickbd

আসসালামু আলাইকুম
সবাই কেমন আছেন ।আশা করি ভালো আছেন ।আপনাদের দোয়াই আমিও ভালো আছি ।সেসব কথা রাখি কাজের কথায় আশা যাক ।
আজ আমি আপনাদের সাথে একটা ট্রিক শেয়ার করব ।ট্রিক টা হচ্ছে ইউটুব এর ভিডিও যেকোনো ফরমেটে ডাওনলোড করার ট্রিক ।বিশেষ করে 3gp Low Quality ডাওনলোড করার ।
কিছুদিন আগে হঠাৎ করে 3gp low quality ডাওনলোড করা বন্ধ করে দেয় ।সেকারণে Youmagictube ,genyoutube ,প্রভৃতি সাইটে 3gp Low Quality ডাওনলোড বন্ধ হয়ে যায় ।আপনারা হয়ত অনেকে Tubidy এর কথা শুনেছেন যেখান থেকে 3gp Low Quality ডাওনলোড করা যায় তবে সেখানে Youtube এর প্রায় ৯০ শতাংশ ভিডিও নাই ।আবার কিছু দিন আগে সাকিব হাসান নামে একজন পোস্ট করেছিল কিন্তু সেটা শুধু নামের 3gp কাজের না ।কারণ মাত্র দুই মিনিট এর ভিডিও ৮ এমবি ।থাক সে সব কথা । আজ আমি যে ট্রিক টি শেয়ার করব তার মাধ্যমে সব ভিডিও 3gp Low ,high ,mp3 ,mp4 সব ফরমেটে ডাওনলোড করতে পারবেন ।অনেক কথা হল এবার মূল কাজ এ আসি :

যা করতে হবে

প্রথমে আপনি যে ভিডিওটি ডাওনলোড করতে চান তা ইউটুব এ গিয়ে সার্চ করে বের করে নিন ।আমি চমক হাসানের একটি ভিডিও ডাওনলোড করব তাই তার ভিডিওটি সার্চ করে বের করে নিলাম ।


তারপর ঐ লিংকটা কপি করে নিন ।[java User হলে ফোনের ওপেরা ইউজ করলে ভিডিও বের করে Enter Address এ যেতে হবে আর Opera Mini 4.21 ব্যবহার করলে লিংক কপি করে Enter Address এ পাস্ট করে নিচের কাজটি করুন ]
তারপর Youtube.Com এর সামনে 100 লিখে দিন ।ধরেন লিংকটি ছিল https://www.youtube.com/watch?v=7aVJeo-Knog এরকম ।তারপর আপনাকে https://www.100youtube.com/watch?v=7aVJeo-Knog এরকম করে ওকে করে দিন ।

তারপর দেখেন নিচের মত চলে এসেছে ।এখন 3gp এ ক্লিক করুন ।

তারপর দেখেন ডাওনলোড শুরু হয়ে গেছে ।

দেখুন সাইজ মাত্র 13 MB . ভিডিওটা ছিল ৯ মিনিটের তাই ১৩ এমবি অন্য ভাবে এটি ডাওনলোড করতে গেলে হবে কমপক্ষে 20-22 এমবি ।
আশা করি বুঝতে পেরেছেন ।কোনো সমস্যা হলে কমেন্ট করবেন ।

attention Please


প্রতিদিন মোবাইল ও ইন্টারেন্ট ব্যবহার করতে করতে অনেক সমস্যা পরেছন
এবং এর সমাধান খুজতে অনেক খেটেছেন কিন্তু আশানরূপ ফল পাননি এমন মানুষের অভাব নেই টেকনোলজি বিভিন্ন সমস্যার সমাধান পেতে এবং নতুন ও মজার কিছু পেতে আমাদের গ্রুপে যোগ হন |

Group Link:
join Our Group

ধন্যবাদ

The post Youtube এর ভিডিও যেকোনো ফরমেটে ডাওনলোড করুন 3gp Low Quality সহ , না দেখলে পাস্তাবেন appeared first on Trickbd.com.



সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar