ad720-90

নতুন ৫টি ফোন আনল নোকিয়া


বেশ কিছুদিন ধরেই নোকিয়া ৬.২ এবং ৭.২ নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছিল। ৫ সেপ্টেম্বর জার্মানির বার্লিনে সেই অপেক্ষার ইতি টানল এইচএমডি গ্লোবাল। নোকিয়া ৭.২ ফোনটিতে ব্যবহার করা ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ যাতে ব্যবহার করা হয়েছে ৪৮ মেগাপিক্সেল ক্ষমতার জেইস অপটিক্স। তিন ক্যামেরার সেটআপ রয়েছে নোকিয়া ৬.২ সেটটিতেও। পাশাপাশি দুটি ফোনেই ব্যবহার করা হয়েছে পিওরডিসপ্লে স্ক্রিন।

সায়ান গ্রিন, চারকোল এবং আইস কালারে নোকিয়া ৭.২ পাওয়া যাবে দুটি ভার্সনে। ৬৪ জিবি রমযুক্ত সেটগুলোর মধ্যে ৪ জিবি র‌্যামযুক্ত ভার্সনটির দাম ২৯৯ ইউরো। আর ৬ জিবি র‌্যামযুক্ত ভার্সনটির দাম পড়বে ৩৪৯ ইউরো।

অপরদিকে নোকিয়া ৬.২ ফোনটিও আসছে দুটি ভার্সনে। ৩জিবি র‌্যাম ৩২ জিবি রমের ফোনটি পড়বে ১৯৯ ইউরো এবং ৪জিবি র‌্যাম ও ৬৪ জিবি রমযুক্ত ফেনটির দাম পড়বে ২৪৯ ইউরো।

অ্যান্ড্রয়েডের পাশাপাশি তিনটি ফিচার ফোনও এনেছে প্রতিষ্ঠানটি।এর মধ্যে নোকিয়া ৮০০ টাফ ফোনটিকে স্থায়ীত্ব ও ব্যাটারি লাইফের দিক থেকে বেঞ্চমার্ক বলে দাবি প্রতিষ্ঠানটির। বিরূপ পরিবেশে ব্যবহার্য ফোনটিতে রয়েছে পানি ও ধুলা নিরোধী ফিচার।আউটডোর অ্যাডভেঞ্চারের জন্য ডিজাইন করা এই ৪জি ফোনটিতে রয়েছে ফেইসবুক ও হোয়াটসঅ্যাপসহ বেশ কয়েকটি জনপ্রিয় অ্যাপ।

নোকিয়ার ২৭১০ মডেলের ফোনটিতে রয়েছে ৪জিবি সক্ষমতা। এই ফ্লিপ ফোনটির দাম ১০৯ ইউরো। আর নোকিয়া ১১০ ফিচার ফোনটির দাম ২০ ইউরো।

এই মাসের শেষ থেকে অক্টোবরের প্রথম সপ্তাহের মধ্যেই সবগুলো ফোনই বাজারে থাকবে বলে এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে নোকিয়া।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar