ad720-90

অনলাইনের ই-প্লাজায় ওয়ালটন এসি কেনায় মূল্যছাড়


অনলাইনের ই-প্লাজা থেকে এয়ার কন্ডিশনার কেনায় মূল্যছাড় দিচ্ছে ওয়ালটন। ‘সামার গন অফার’-এর আওতায় যে কোনো ব্যাংকের ডেবিট ও ক্রেডিট কার্ড, বিকাশ, রকেট অথবা ক্যাশ অন ডেলিভারির মাধ্যমে ইপ্লাজা.ওয়ালটনবিডি.কম (eplaza.waltonbd.com) থেকে সব ধরনের এসি কেনায় ১০ শতাংশ ছাড় পাওয়া যাবে। এ সুযোগ থাকছে পুরো সেপ্টেম্বর মাস জুড়ে। অনলাইন থেকে কেনা ওয়ালটন এসিতে রয়েছে ফ্রি ইন্সটলেশন সুবিধা।

বিশ্বের যে কোনো স্থানে বসেই ই-প্লাজা থেকে এসিসহ সব ধরনের ওয়ালটন পণ্য কেনার সুযোগ রয়েছে। অনলাইন থেকে কেনা পণ্য ৩৩৮টি ওয়ালটন প্লাজার মাধ্যমে সারা দেশে ডেলিভারি দেয়া হচ্ছে।

ওয়ালটন সূত্রে জানা যায়, বর্তমানে বাজারে রয়েছে ১, ১.৫ এবং ২ টনের ১৫ মডেলের ওয়ালটন স্প্লিট এসি। যার দাম ৩৬,৯০০ টাকা থেকে ৭৬,৪০০ টাকার মধ্যে। তবে ই-প্লাজায় বিশেষ মূল্যছাড়ে এগুলো মাত্র ৩৩,২১০ টাকা থেকে ৬৮,৭৬০ টাকায় কেনা যাবে।

ওয়ালটন সূত্রে আরো জানা যায়, ওয়ালটন এসিতে রয়েছে ব্যাপক বিদ্যুৎ সাশ্রয়ী ইনভার্টার, আয়োনাইজার, টার্বো কুলিং মোড, অটোমেটিক ভোল্টেজ প্রোটেকশন, গোল্ডেন ফিনের মতো বিশ্বের লেটেস্ট প্রযুক্তি। পাশাপাশি ওয়ালটনের রয়েছে আইওটি বেইজড স্মার্ট এসি; যা ভয়েস কমান্ড ও মুঠোফোনে নিয়ন্ত্রণযোগ্য। অর্থাৎ ‘ভয়েস কন্ট্রোল’বা ‘অ্যামাজন ইকো’র মাধ্যমে রিমোট কন্ট্রোল ছাড়াই স্মার্ট এসির শীতাতপ নিয়ন্ত্রণ ব্যবস্থা বাড়ানো, কমানো, চালু বা বন্ধ করা যায়। এসিতে প্রতিদিন বা মাসিক বিল আসছে কত? ভোল্টেজ লো না হাই? কম্প্রেসর কি ওভারলোডে চলছে? ওয়ালটন স্মার্ট এসিতে সহজেই এসব জানা যায়।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar