ad720-90

বিক্রি শুরু হল ৪৮ মেগাপিক্সেল ক্যামেরাসহ Oppo A9 2020


সোমবার বিক্রি শুরু হল Oppo A9 2020। চলতি মাসের শুরুতেই ভারতে লঞ্চ হয়েছিল Oppo A9 2020। এদিন দুপুর ১২ টা থেকে আমাজন-এ বিক্রি শুরু হয় এই স্মার্টফোনের।

Oppo A9 2020-এর অন্যতম বড় আকর্ষণ নিঃসন্দেহে ফোনের কোয়াড ক্যামেরা ও দীর্ঘস্থায়ী ব্যাটারির কম্বিনেশন। তার সঙ্গে থাকছে শক্তিশালী প্রসেসর।

সোমবারই বিক্রি শুরু হচ্ছে আরেক প্রতিদ্বন্দি সংস্থা Realme-এর নতুন স্মার্টফোন Realme XT-এর। একই দামের সেগমেন্টের এই দুই ফোন যে ভারতের বাজারে মুখোমুখি প্রতিযোগিতা তৈরী করবে তা বলাই বাহুল্য। এক নজরে দেখে নিন Oppo A9 2020-এর স্পেসিফিকেশন আর দাম-

Oppo A9 2020-এর স্পেসিফিকেশন ও দাম:

১) ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। এই ফোনের স্ক্রিন টু বডি রেশিও অনেকটাই বেশি। থাকছে ওয়াটারড্রপ নচ।

২) ৪ জিবি RAM + ১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজ, এবং ৮ জিবি RAM + ১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাবে Oppo A9 2020।

৩) Android ৯.০ (Pie) অপারেটিং সিস্টেম আর Snapdragon ৬৬৫ চিপসেট।

৪) ছবি তোলার জন্য থাকছে ৪৮ মেগাপিক্সেল (প্রাইমারি সেন্সার) + ৮ মেগাপিক্সেলের (আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল) + ২ মেগাপিক্সেল (ডেপ্থ সেন্সর) + ২ মেগাপিক্সেল (মোনোক্রম সেন্সর) কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ আর ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার।

৫) এই ফোনে থাকছে ৫,০০০ mAh-এর নন রিমুভেবল ব্যাটারি। এর সঙ্গেই থাকছে ফাস্ট চার্জিং-এর সুবিধা। কানেক্টিভিটির জন্য থাকছে 4G LTE, Wi-Fi 802.11ac, Bluetooth v5.0, GPS/ A-GPS আর একটি USB Type-C port।

৬) Oppo A9 2020-এর ৪ জিবি RAM + ১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজের দাম ১৬,৯৯০ টাকা। ৮ জিবি RAM + ১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১৯,৯৯০ টাকা। সোমবার দুপুর ১২টা থেকে Amazon.in-এ বিক্রি শুরু Oppo A9 2020-এর।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar