ad720-90

রিং আইডিতে যাদের টাকা রয়েছে তারা কি করবেন দেখেনিন,সাথে যারা কাজ করতে ইচ্ছুক তারাও দেখুন


আসসালামু আলাইকুম,
আশাকরি সবাই ভালো আছেন।আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি।আর যারা নিয়মিত ট্রিকবিডির সাথে থাকেন তাদের ভালো থাকারই কথা। কেননা,এখান থেকে আমরা প্রতিনিয়ত অনেক অজানা বিষয়গুলো জানতে ও শিখতে পারি।তো বন্ধুরা গত পোষ্টে আপনাদের মাঝে রিং আইডি হ্যাকসহ ইনকামের একটা পোষ্ট করেছিলাম।
হয়তো অনেকে একাউন্ট করে হ্যাক সিস্টেমটা কাজে লাগিয়ে অনেক টাকা ইনকাম করেছেন।
তো সেই টাকাটা কিভাবে তুলবেন সে সম্পর্কে আজকের পোষ্ট।
আর যারা রিং আইডি হ্যাকসহ ইনকাম পোষ্টটি মিস করেছেন তাদের জন্য সেই পোষ্টের লিংক নিচে দেওয়া থাকবে তারা সেই পোষ্টটি দেখে কাজ শুরু করেদিন।
আর হ্যাক করে আনলিমিটেড টাকা ইনকাম করতে থাকুন।
তো যাদের একাউন্টে টাকা রয়েছে তারা কি করবেন নিচের স্কিনশর্টগুলো ফলো করুন।
প্রথমে রিং আইডি অ্যাপসে আপনার একাউন্ট লগইন করুন।















যেহেতু এই অ্যাপটি থেকে আপনি শুধুমাত্র প্রোডাক্ট কিনতে পারবেন সেহেতু আপনার টাকার পরিমাণের ওপর প্রোডাক্ট অর্ডার করুন।
আর অর্ডার করার পর তারা আপনাকে কল দিয়ে আপনার সাথে যোগাযোগ করবে এবং ৩-৪ দিনের মধ্যে আপনার দেওয়া ঠিকানায় জিনিসগুলো পাঠিয়ে দিবে।
আপনাদের আমি ২ টা প্রোডাক্ট একসাথে কিভাবে অর্ডার করবেন সেটা দেখিয়েছি,তবে আপনি চাইলে একটি প্রোডাক্ট অর্ডার করতে পারেন। যেহেতু এখানে একটা প্রোডাক্ট কিনলে ডেলিভারি চার্জ বেশি ধরে তাই চেষ্টা করুন দুই অথবা তিনটা প্রোডাক্ট একসাথে অর্ডার করার।
আশাকরি বুঝতে পেরেছেন।না বুঝলে অবশ্যই কমেন্ট করবেন।
আমার আগের পোষ্টঃএকাউন্ট করলেই পাবেন ২০ টাকা, প্রতি রেফারে ১০ টাকা, সাথে রয়েছে রেফার হ্যাক টিপস এবং পেমেন্ট প্রুফ

আর অবশ্যই নতুন নতুন আপডেট পেতে চাইলে আমার ইউটিউব চ্যানেল BD TRICK SH সাবসক্রাইব করবেন, ইউটিউবে BD TRICK SH লিখে সার্চ করলে চ্যানেলটি পেয়ে যাবেন।আপনাদের কাছ থেকে আমরা ভালো ভালো কমেন্ট আশাকরি। আপনাদের একটা খারাপ কমেন্টের কারণে পোষ্টদাতা পোষ্ট করার আগ্রহ হারিয়ে ফেলে, তাই খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।মানুষ মাত্রই ভুল, তাই পোষ্টে ভুলত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখে ভুল ধরিয়ে দিবেন সংশোধনের চেষ্টা করবো।আর ভালো লাগলে আমার ইউটিউব চ্যানেল BD TRICK SH ঘুরে আসার দাওয়াত রইলো,চ্যানেলটিতে যেতেএখানে ক্লিক করুন

Toptrick24 সাইটে প্রতি পোষ্টে ১০ টাকা দেওয়া হয় এবং ১ টি কপি মুক্ত পোষ্ট করে ট্রেইনার হওয়ার সুযোগ,সাইট লিংকঃToptrick24

আজকের মতো বিদায় নিচ্ছি, সকলে ভালো থাকুন,সুস্থ থাকুন।
{{{খোদাহাফেজ}}}





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar