অফিস ব্যবস্থাপনার নতুন সফটওয়্যার
অফিস ব্যবস্থাপনার কাজে ক্লাউডভিত্তিক নতুন সফটওয়্যার ‘ক্লাউড অফিস ডিজিটাল ওয়ার্কপ্লেস’ তৈরি করেছে দেশি প্রতিষ্ঠান ক্লাউড অফিস। এ সফটওয়্যারের মাধ্যমে কর্মীর সব তথ্য ও কাজের অগ্রগতি সহজে রিয়েল টাইমে পর্যবেক্ষণের সুবিধা রয়েছে। স্মার্টফোন ব্যবহার করেই অফিস ব্যবস্থাপনার সুযোগ রয়েছে সফটওয়্যারটিতে।
ক্লাউড অফিসের উদ্যোক্তা মান্না মাহমুদ বলেন, ইউরোপের কাজের অভিজ্ঞতা নিয়ে তিনি নতুন উদ্যোগ… বিস্তারিত
Comments
So empty here ... leave a comment!