ad720-90

খুব সহজেই আপনার Youtube Channel এ প্রতিদিন হাজার হাজার সাবস্ক্রাইব নিয়ে নিন এবং সাবস্ক্রাইব বাড়ানোর অভিনব কৌশল জেনে নিন।


#TrickBDCompetition

আসসালামু অলাইকুম,

কেমন আছেন সবাই। আশা করি TrickBD এর সাথে ভালই আছেন।

তো আমাদের অনেকেরই ইউটিউব চ্যানেল রয়েছে।কিন্তু পর্যাপ্ত সাবস্ক্রাইব এর জন্য আমাদের ইউটিউব চ্যানেল গ্রো হচ্ছে না।তো আজকের পোস্টের আমি সাবস্ক্রাইব বাড়ানোর কিছু কৌশল আপনাদের সাথে শেয়ার করব।আশা করি পোস্টি আপনাদের উপকারে আসবে।তো আর কথা না বাড়িয়ে মূল পোস্টে চলে যায়।

তো আমি প্রথমে সাবস্ক্রাইব বাড়ানোর ২ টি কৌশল বলব।প্রথম কৌশলটি হলো আপনার চ্যানেলের মাধ্যমে এবং আরেকটি কৌশল হচ্ছে সাইটের মাধ্যমে সাবস্ক্রাইব বাড়ানো।

প্রথমেই বলব যদি আপনার চ্যানেলটি টেক রিলেটেড চ্যানেল হয়,তাহলেই অবশ্যই আপনার চ্যানেলে এমন ভিডিও দেন,যেন মানুষ ভালো কিছু জানতে পারে এবং খুব সহজেই আপনার ভিডিও বুঝতে পারে।এবার কথা হচ্ছে আপনি ভালো ভিডিও ছাড়লেন,কিন্তু কেউ তো আপনার চ্যানেল বা ভিডিও পাচ্ছে না।তাই এখন আপনার যেটি করতে হবে।প্রথমে ফেসবুকে কিছু গ্রুপ আছে।যেমনঃ Android Army Bd,Android Problem Fix,ইত্যাদি।এই গ্রুপে অনেকে তার ফোন বা কম্পিউটারের বিভিন্ন প্রব্লেম শেয়ার করে সল্ভ করার জন্য।তো ধরুন একজন গ্রুপে পোস্ট করেছে,”আমার জিমেইল পাসওয়ার্ড ভুলে গেছি,এখন কি করব?”।তো এই প্রব্লেমের ফিক্সের ভিডিও আপনার চ্যানেল এ রয়েছে।এখন আপনি তার কমেন্ট বক্সে আপনার সেই ভিডিওয়ের লিঙ্ক দিবেন,যেটায় সেই প্রব্লেমের সল্ভ হবে।কিন্তু শুধু লিঙ্ক দিলেই হবে না,সাথে ভালো একটি কমেন্ট করবেন।এর ফলে যখন আপনার ভিডিওটি সেই লোক দেখবে এবং তার প্রব্লেম সল্ভ হবে,সে কিন্তু আপনার চ্যানেলটি সাবস্ক্রাইব করে রাখবে এবং বিভিন্ন প্রয়োজনে আপনার চ্যানেলে ডুকবে এবং আপনার নিউ নিউ ভিডিও দেখবে।তো আপনি একজন রিয়েল এবং এক্টিভ সাবস্ক্রাইব পেয়ে যাবেন।আরেকটি পদ্ধতি হলোঃঅনেক বড় বড় ইউটিউবার এর ভিডিও এর নিচে অনেকে অনেক প্রব্লেম শেয়ার করে ,কিন্তু কমেন্ট বেশী হওয়াই বড় ইউটিউবাররা রিপ্লায় দিতে পারে না।তো আপনি গিয়ে সেই কমেন্টের রিপ্লায়ে তার প্রব্লেমের সলুশেন দিবেন।তাহলে সে অন্তত একবার হলেও আপনার চ্যানেলে আসবে এবং সাবস্ক্রাইব করে যাবে।এভাবে আপনারা এক্টিভ সাবস্ক্রাইব পাবেন খুব সহজেই।

তো এবার আমি বলব কিভাবে সাইটের মাধ্যমে আপনি সাবস্ক্রাইব,লাইক,ভিউ নিবেন।তো এর জন্য অনেক সাইট রয়েছে।আমি একটি সাইট দিয়ে আপনাদের দেখাব।সাইট্টির নাম Followlike।এছাড়াও আরো ২টি ভালো সাইট আছে।তো আমি একটি সাইট দিয়ে দেখাবো।আপনারা চাইলে ৩টা ব্যবহার করে দেখতে পারেন।এই ৩টা সাইটই একি রকম।

সাবস্ক্রাইব,ভিউ,লাইক নেওয়ার তিনটি সাইটঃ

১. Followlike

২. Youlikehits

৩. Like4Like

তো আমি Followlike দিয়ে দেখাবো কিভাবে আপনারা সাবস্ক্রাইব নিবেন।

প্রথমে সাইটে ডুকে রেজিস্টার ওপশেনে ক্লিক করে একটি এক্যাউন্ট করতে হবে।এন্ড্রোয়েড ফোনেও সাইট্টি এমন দেখাবে।আমি পিসি দিয়ে দেখাচ্ছি।

তারপর একটি রেজিস্টেশন ফর্ম আসবে।ফর্মটি পূর্ণ করতে হবে।

ইউজার নেমে আপনার সংক্ষেপে নাম দিবেন সাথে নাম্বার দিবেন।যেমনঃRakib24 ।তারপর আপনার পাসওয়ার্ড দিন এবং পুনরায় আবার একই পাসওয়ার্ড দিন।তারপর আপনার জিমেইল দিন এবং পুনরায় আবার জিমেইল দিন।কান্ট্রি বাংলাদেশ সিলেক্ট করুন।তারপর ক্যাপচা পূরণ করে I agree তে টিক চিনহ দিয়ে Sign me up এ ক্লিক করুন।তারপর আপনার জিমেইলে একটা কোড যাবে।কোডটা দিয়ে আপনার আইডি ভেরিফাই করে নিন।

তো সাবস্ক্রাইব নেওয়ার জন্য আপনার কিছু কয়েন লাগবে।Earn Coins এ ক্লিক করুন ।

অথবা একটু নিচে নামলে কিছু ওপ্সহেন পাবেন কয়েন আর্নের।

এখানে একেবারে নিচে Traffic Exchange এ ক্লিক করুন।

তারপর Manual Traffic Exchange এ ক্লিক করুন।

তারপর দেখুন অনেকগুলো টাস্ক এসেছে।প্রথমটাতে যেখানে Earn:29 লেখা আছে,অর্থাৎ এই টাস্ক কমপ্লিট করলে ২৯ কয়েন পাবেন।টাস্ক কমপ্লিট করার জন্য View now তে ক্লিক করুন।

তারপর নতুন একটি ট্যাব ওপেন হবে এবং এখানে আপনার ৩০ সেকেন্ড অপেক্ষা করতে হবে।

তো ৩০ সেকেন্ড কমপ্লিট হলে ট্যাবটি অটোমেটিক কেটে যাবে এবং দেখাবে Success to earn coin

এভাবে আপনারা কয়েন ইনকাম করবেন।যত বেশী কয়েন হবে সাবস্ক্রাইব,ভিউ,লাইক তত বেশী পাবেন।তারপর আপনার ইউটিউব চ্যানেলটি এড করার জন্য Add New ওপশেনে ক্লিক করতে হবে।

তারপর Add New Exchange এ ক্লিক করুন।

তারপর একটি ফর্ম আসবে।ফর্মটি পূরণ করতে হবে।

Campaign Type এ Youtube Subscribe সিলেক্ট করুন বা আপনি যা নিতে চান তাই সিলেক্ট করুন।

তারপর Url link to add এ আপনার চ্যানেলের লিঙ্ক দিন।Display Name এ যেকোনো কিছু একটা লিখুন।যেমন আমি লিখেছি Subscribe my channel ।এরপর Cost per click এ আপনি কয়েন সিলেক্ট করে দিন,মানে প্রতি সাবস্ক্রাইবে আপনি কত কয়েন দিবেন।তো কয়েন ১০-১৫ সিলেক্ট করলে তাড়াতাড়ি আপনি সাবস্ক্রাইব পাবেন।CPC Boaster এ ১০ করে দিন এবং কান্ট্রি সিলেক্ট করুন,যে কান্ট্রির আপনি সাবস্ক্রাবই চান সেই কান্ট্রি সিলেক্ট করুন।

তারপর Submit Link এ ক্লিক করুন।

দেখুন Youtube Account Successfully Added লেখা এসেছে।এখন আপনার চ্যানেলে কিছুক্ষণ পরই সাবস্ক্রাইব বাড়তে থাকবে।

কতজন আপনার চ্যানেলে সাবস্ক্রাইব করেছে বা লিঙ্ক ডিলিট করার জন্য My Exchange এ ক্লিক করুন।তারপর My Default Exchange এ ক্লিক করুন।তারপর আপনার লিংক্টি দেখতে পারবেন।এখান থেকে আপনার লিঙ্কটি ইডিট করে নতুন লিঙ্ক দিতে পারবেন।আমি একটা চ্যানেল এড করে দেখাবো কত সাবস্ক্রাইব আমি ২ ঘন্টায় পেয়েছি।দেখুন Today তে ৯২ টি।

আমার চ্যানেলে দেখুন সাবস্ক্রাইব 92টি।

আপনার সাবস্ক্রাইব নেওয়া হয়ে গেলে লিঙ্ক টি ডিলিট করে কয়েন আর্ন করে আবার নতুন লিঙ্ক এড করবেন।

তো এভাবে আপনারা আপনাদের চ্যানেলের সাবস্ক্রাইব বাড়িয়ে নিতে পারবেন।

তো এই ছিল আজকের পোস্ট।যদি পোস্টটা ভালো লাগে একটি লাইক কি পেতে পারি।এটি আমার ট্রিকবিডিতে প্রথম পোস্ট।তাই ভুল ত্রুটি হলে মাফ করবেন।আজ এই পর্যন্ত।

আল্লাহ হাফেজ।

The post খুব সহজেই আপনার Youtube Channel এ প্রতিদিন হাজার হাজার সাবস্ক্রাইব নিয়ে নিন এবং সাবস্ক্রাইব বাড়ানোর অভিনব কৌশল জেনে নিন। appeared first on Trickbd.com.



সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar