ad720-90

ভালো সেলফি ক্যামেরার ফোন খুঁজছেন?


বর্তমানে সেলফি ক্যামেরার দিকে ঝোঁক বাড়ছে যুবক-যুবতির। বর্তমান সোশ্যাল মিডিয়ার যুগে সেলফি ক্রমেই একটি ক্রেজ হয়ে দাঁড়িয়েছে। আর তাই সকলেই ফোন কিনতে গেলে সেলফি ক্যামেরার উপরেই গুরুত্ব দিচ্ছে বেশী। দেখে নেওয়া যাক সেরা চার সেলফি ক্যামেরা ফোন

. স্যামসং গ্যালাক্সি নোট সেলফি ক্যামেরা ফোনের কথা বললেই প্রথমেই আসে স্যামসং গ্যালাক্সি নোটের কথা। গ্যালাক্সির নয়া ফোন নোট ৯ রয়েছে ভাল সেলফি ক্যামেরা। রয়েছে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। যার ফলে ব্যবহারকারীরা পরিষ্কার সেলফি তুলতে পারবে। শুধু ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা নয় রয়েছে ৬.৪ ইঞ্চি বড় ডিসপ্লে আর ১২ মেগাপিক্সেল রেয়ার ক্যামেরা।

. রেডমি বাজারে অল্প দামে ভাল ফোনের ক্ষেত্রে শাওমির রেডমি খুব দ্রুত ক্রেতামহলে জনপ্রিয়তা পেয়েছে। আর সেলফি প্রেমীদের কাছে রেডমি ৭ যথেষ্ট প্রশংসিত। কেননা, এতে রয়েছে ৮ মেগাপিক্সেল সেলফি ফ্রন্ট ক্যামেরা। তার সঙ্গে রয়েছে বিভিন্ন ধরনের মোড যার ফলে ব্যবহারকারীরা বিভিন্ন ভাবে এবং বিভিন্ন সময়ে সেলফি তুলতে পারবে।

. ওয়ানপ্লাস প্রো এতে রয়েছে ১৬ এমপি পপ আপ ফ্রন্ট ক্যামেরা। সঙ্গে রয়েছে ১২৮ জিবি র‍্যাম। যার ফলে ব্যবহারকারীরা বেশ ভাল সেলফি তুলতে পারবে

.ওয়ানপ্লাস –  এতে রয়েছে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা সঙ্গে ৫ এমপি সেন্সর ও ডেপ্ত অফ ফিল্ড এফেক্ট। রয়েছে এফ২.০ অ্যাপারচার সঙ্গে ওয়াটার ড্রপ নচ।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar