ad720-90

নিয়ে নিনে রিভো আনইন্সটলার ফুল ভার্সন …।।


 নিয়ে নিনে রিভো আনইন্সটলার ফুল ভার্সন …।।

বিভিন্ন কাজে আমাদেরকে কম্পিউটারে ইন্সটল করতে হয় নানা ধরনের সফটওয়্যার। কিন্তু দূর্ভাগ্যবশতঃ প্রায় বেশিরভাগ সফটওয়্যারই ইন্সটল করার পর সিস্টেমে অপ্রয়োজনীয় ফাইল ইন্সটল করে যা সিস্টেমকে স্লো করে দেয় ও কম্পিউটার হ্যাংয়ের কারণ হয়ে দাঁড়ায়।

এজাতীয় সমস্যা পারসোনাল কম্পিউটার ব্যবহারকারীদের প্রতি নতুন কিছু না। তাই আজ আমি জানাচ্ছি অতুলনীয় একটি সফটওয়্যারের কথা, যা আপনার কম্পিউটারে সিটি করপোরেশনের মত কাজ করবে। অর্থাৎ, আনাচে-কানাচে ঘেঁটে খুঁজে বের করবে সকল প্রোগ্রাম এবং মূলোৎপাটন করবে যেকোন সফটওয়্যারের যখনই আপনি নির্দেশ দেবেন। আজকের এই সফটওয়্যার রিভিউতে আলোচনা করবো রিভো আনইন্সটলার নামক একটি ফ্রিওয়্যার নিয়ে যা আপনি সহজেই ডাউনলোড করে নিতে পারেন আপনার কম্পিউটারে।

এক নজরে রিভো আনইন্সটলারের কিছু জনপ্রিয় বৈশিষ্ট্য:
         1. সহজ আনইন্সটল
         2. হান্টার মোড
         3. জাঙ্ক ফাইল ক্লিনার

         4. উইন্ডোজ টুলস
         5. অটোরান ম্যানেজার
         6. ট্র্যাকস ক্লিনার
         7. ব্রাউজার ক্লিনার
         8. অফিস ক্লিনার
         9. উইন্ডোজ ক্লিনার
        10. এভিডেন্স রিমুভার
        11. আনরিকভারেবল ডিলিট

শুধু উইন্ডোজ আনইন্সটলার দিয়ে আনইন্সটল করলে ঐ সফটওয়্যার এর অনেক ডাটা , রেজিস্ট্রি ফাইল এসব রয়ে যায় । যা পরে নানা সমস্যার কারণ হয় কম্পিউটার এর । তাই কোন সফটওয়্যার আনইন্সটল করলে টা পুরোপুরি আনইন্সটল হওয়া দরকার । নিচে ডাউনলোড লিংক দিলাম দরকারি মনে হলে ডাউনলোড করে নিন ।

Downdoad Link: Revo Uninstaller Pro

 রিভো আনইন্সটলার অ্যাকিটিভিশন:

১। প্রথমে আপনার কম্পিউটারে যদি কোন এন্টিভাইরাস সফটওয়্যার ইন্সটল থাকে সেটিকে কিছুক্ষণ এর জন্য অফ করে দিন । আর যদি আপনার উইন্ডোজ ১০ হয়ে থাকে তাহলে Windows Defender টি অফ করে রাখেন ।

কারণ এই সব সফটওয়্যার কে অপারেটিং ভাইরাস হিসাবে ধরে এবং ডিলিট করে দেয় তাই এন্টিভাইরাস অফ করা দরকার ।

২। তারপর উপরের লিংক থেকে সফটওয়্যার টি ডাউনলোড করার পর আনজিপ করুন ।

৩। এখন আনজিপ ফোল্ডারের ভেতরে দেখুন lincens File আছে এটি Copy করুন এবং  “C:ProgramDataVS Revo GroupRevo Uninstaller Pro” এ Paste করুন ।

আশা করি বুঝতে পেরেছেন আর যদি এটি করতে নিয়ে সমস্যা হয় বা এখনো বুঝতে পারেন নাই তাদের জন্য ভিডিও টিউটোরিয়াল তৈরি করেছি দেখুন ।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar