ad720-90

বিশ্বের বৃহত্তম সেল ডে নিয়ে আবার এল দারাজ বাংলাদেশ


১১.১১ সিঙ্গেল ডে ক্যাম্পেইনে ক্রেতাদের আমন্ত্রণ জানাচ্ছে দারাজ। ছবি: সংগৃহীতদেশের বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ দ্বিতীয়বারের মতো আয়োজন করছে ইলেভেন ইলেভেন (১১.১১) ক্যাম্পেইন।

দারাজের প্যারেন্ট কোম্পানি আলিবাবা গ্রুপ এটি প্রথম ২০০৯ সালে শুরু করেছিল, যা বাংলাদেশে গত বছর প্রথমবারের মতো অনুষ্ঠিত হয়।

ইলেভেন ইলেভেন (১১.১১) বিশ্বের সবচেয়ে বড় অনলাইন শপিং ইভেন্ট, যা আমাজন প্রাইম ডে-এর তুলনায় ১৮ গুণ ও ব্ল্যাক ফ্রাইডের তুলনায় প্রায় আড়াই গুণ বড়।

১১.১১ সিঙ্গেল ডে ক্যাম্পেইনে ক্রেতাদের আমন্ত্রণ করার জন্য আবারও প্রস্তুত দারাজ। আর এবারের আয়োজনে এমন কিছু চমক থাকছে, যা বাংলাদেশের ই-কমার্স ইন্ডাস্ট্রি আগে কখনো দেখেনি। ইভেন্টটির মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে সময় টিভি, বিডি ২৪ লাইভ ও আইস টুডে।

এক দিনের এই ইভেন্টে ক্রেতাদের জন্য একটি পরিপূর্ণ শপিং অভিজ্ঞতা নিয়ে হাজির হচ্ছে দারাজ, যেখানে থাকছে ৭০ লাখের অধিক পণ্য। সঙ্গে বিশাল ডিসকাউন্ট।

বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে ১১ টাকা ডিল, প্রি-সেল ডিসকাউন্ট, ১ টাকা গেম, ডাবল টাকা ভাউচার, শেক শেক ভাউচার, হ্যাপি আওয়ার ভাউচার। থাকছে রাত ৯টা থেকে ১২টা পর্যন্ত বিগ সেল টাইম ও দারাজ ব্র্যান্ডের বিভিন্ন রকমের পণ্যের আকর্ষণীয় অফার।

এ ছাড়া ১১ নভেম্বর বিশেষ বিশেষ ব্র্যান্ডের ওপর সেলারদের পক্ষ থেকে প্রথমবারের মতো থাকছে ফ্রি ডেলিভারি। ক্রেতাদের সুবিধার কথা মাথায় রেখে আয়োজন করা হয়েছে প্রি-সেল ক্যাম্পেইন, যা চলবে ১ থেকে ১০ নভেম্বর পর্যন্ত। যেখানে তাঁরা ১১.১১ ক্যাম্পেইনের চেয়েও কম মূল্যে উপভোগ করতে পারবেন নির্ধারিত কিছু পণ্য।

১১.১১ ক্যাম্পেইন উপলক্ষে দারাজ অফার করছে পেমেন্ট পার্টনারদের মাধ্যমে ডিসকাউন্ট ও ক্যাশব্যাক অফার।

দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক বলেন, ‘এবার আমরা আরও বড় করে পালন করছি, ইলেভেন ইলেভেন ক্যাম্পেইন। আমরা প্রস্তুত আপনার জন্য।’





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar