ad720-90

খুশির খবর দিল শাওমি


আবারও মোবাইল প্রেমীদের জন্য খুশির খবর দিল শাওমি। ফ্লিপকার্ট এবং অন্য সকল ই-কমার্স সাইটে ক্রেতাদের জন্য বিক্রি হবে রেডমি ৮ ফোন। এর আগে যারা এই ফোন কিনতে পারেননি, তাঁদের জন্য ফের এই অফার নিয়ে এল শাওমি।

রেডমি বাজারে বেশ জনপ্রিয়তা কুড়িয়েছে ৷ এই ফোনের বিশেষ ধরণের কিছু সুবিধার জন্য অল্প সময়েই ক্রেতাদের কাছে নিজেদের জায়গা করে নিয়েছে রেডমি। এই ফোনে রয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি। এই এত বেশি ক্ষমতাসম্পন্ন ব্যাটারি থাকার কারণেই জনপ্রিয়তা বেশি এই ফোনের। এছাড়াও রয়েছে ডুয়েল ক্যামেরা সেট-আপ। অল্প দামে ভালো ফোনের চাহিদায় রেডমি এই কারণেই অনেকের পছন্দের।

৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ যুক্ত এই ফোনের দাম পড়বে ৭,৯৯৯ টাকা। এই ফোন পাওয়া যাবে তিনটে রঙে। আর ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবির ক্ষেত্রে পরবে সামান্য বেশি।

রেডমির ব্যাটারি বরাবর উচ্চ ক্ষমতা সম্পন্ন হওয়ার কারণে একবার চার্জ দেওয়ার ফলে অনেকক্ষণ ধরে এই ফোন ব্যবহার করা যায়। যার ফলে ক্রেতাদের কাছে এই ফোন বেশ জনপ্রিয়। সাধারনভাবে যে কোন ক্রেতাদের কাছে ব্যাটারি সব থকে বেশি গুরুত্ব পেয়ে থাকে। আর সঙ্গে থাকে তাড়াতাড়ি চার্জ হওয়ার সুবিধাও। আর রেডমি ক্রেতাদের পছন্দের তালিকাতে বরাবর উপরে রয়েছে।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar