ad720-90

নতুন লোগো ফেইসবুকের!


নতুন এই লোগোটি মূল ফেইসবুকের মূল মোবাইল অ্যাপ থেকেও প্রতিষ্ঠানকে আলাদা রাখবে। এক্ষেত্রে সামাজিক মাধ্যমের লোগো থাকছে অনেকটা আগের মতোই— খবর আইএএনএস-এর।

সোমবার এক বিবৃতিতে প্রতিষ্ঠানের প্রধান বিপণন কর্মকর্তা অ্যান্টোনিও লুসিও বলেন “স্বচ্ছতার জন্যই নতুন ব্র্যান্ডিংয়ের নকশা করা হয়েছে এবং কাস্টম টাইপোগ্রাফি ও বড় হাতের অক্ষর ব্যবহার করা হয়েছে যাতে প্রতিষ্ঠান এবং অ্যাপকে চোখে দেখে আলাদা করা যায়।”

বদলেছে সামাজিক মাধ্যমের লোগেও। ওপরে পুরোনো ও নিচে নতুন লোগো।

বদলেছে সামাজিক মাধ্যমের লোগেও। ওপরে পুরোনো ও নিচে নতুন লোগো।

ফেইসবুক অ্যাপ, মেসেঞ্জার, ইনস্টাগ্রাম, হোয়াটসঅ্যাপ, অকুলাস, ওয়ার্কপ্লেইস, পোর্টাল এবং ক্যালিব্রা’র মতো বেশ কিছু সেবা রয়েছে মূল প্রতিষ্ঠানের আওতায়।

কয়েক সপ্তাহের মধ্যেই নিজেদের পণ্য এবং প্রচারণার উপাদানে নতুন ব্র্যান্ডিংয়ের ব্যবহার শুরু করবে ফেইসবুক। নতুন একটি প্রাতিষ্ঠানিক ওয়েবসাইটও চালু করা হবে নতুন লোগো দিয়ে।

ফেইসবুকের পক্ষ থেকে বলা হয়, নতুন লোগোতে কাস্টম টাইপোগ্রাফি ব্যবহার করা হয়েছে এবং “স্পষ্টতার জন্য নকশা করা হয়েছে” যাতে “প্রতিষ্ঠান এবং অ্যাপকে চোখের দেখায় আলাদা করা যায়।”

“আমাদের মালিকানা কাঠামোর মাধ্যমে গ্রাহক এবং যেসব ব্যবসা আমাদের সেবা ব্যবহার করে শেয়ার, কমিউনিটি তৈরি ও দর্শক বাড়ানোর কাজ করে তাদের সঙ্গে যাতে আরও ভালোভাবে যোগাযোগ করা যায় তারই একটি উপায় ব্র্যান্ড বদল।”– বলেছে ফেইসবুক।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar